কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২ : আহত ১০

Ajit Himu - 28-8-2015 (Eidgong accident)অজিত কুমার দাশ হিমু :

কক্সবাজার সদরের ঈদগাঁও চান্দেরঘোনা নামক এলাকায় কক্সলাইন সার্ভিস নামক মিনি বাসের সাথে চান্দেরগাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষে চান্দের গাড়ী চালক নিহত। অপরদিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খুটাখালীতে সড়ক দুর্ঘটনায় ১জন স্কুলছাত্রী নিহত হয়েছে।

এ ঘটনায় আরো অন্তত দশজন আহত হয়েছে। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

নিহতদের নাম রাশেদুল ইসলাম টিপু (৩০) তিনি চান্দের গাড়ীর চালক এবং চট্টগ্রামের সাতকানিয়ার খুরশেদ আলমের ছেলে বলে জানা গেছে ও অপরজন খুটাখালী কেজি স্কুলের ৮ম শ্রেণীর শিশু ছাত্রী তানজিলা (১৪)। সে কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালী গ্রামের কবির আহমদের কন্যা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শুক্রবার ২৮ আগষ্ট দুপুর দেড় টার দিকে মহাসড়কের ঈদগাঁও চান্দেরঘোনা সাতঘরিয়াপাড়া অংশে যাত্রীবাহী চকরিয়ামুখী বাস কক্স স্পেশাল সার্ভিসের একটি পরিবহন (ঝ ১১-০১৬১) ও বিপরীত দিক থেকে আসা মালবাহী কক্সবাজারমুখী পিকআপ (১১-০৫০৯) উক্ত স্থানে পৌছামাত্রই নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও অপর ৭ জন আহত হয়।

অপরদিকে গত সোমবার কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে সংঘটিত পৃথক অপর এক দুর্ঘটনায় গুরুতর আহত শিক্ষার্থী ও যাত্রীদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মালুমঘাট খ্রীষ্টান মেমোরিয়াল হাসপাতালে শুক্রবার বিকালে মারা যায় খুটাখালী কেজি স্কুলের ৮ম শ্রেণীর শিশু ছাত্রী তানজিলা (১৪)। সে কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালী গ্রামের কবির আহমদের কন্যা। দুর্ঘটনার ৫ দিনের মাথায় এ শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যুর সংবাদে প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

রামু হাইওয়ে থানা পুলিশের এসআই আলালের সাথে যোগাযোগ করা হলে তিনি পৃথক এ মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: