সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / কক্সবাজার সমুদ্রস্নানে দুই কিশোরীর মৃত্যু : মুমূর্ষু অবস্থায় এক শিশু উদ্ধার

কক্সবাজার সমুদ্রস্নানে দুই কিশোরীর মৃত্যু : মুমূর্ষু অবস্থায় এক শিশু উদ্ধার

কক্সবাজার সমুদ্রস্নানে দুই কিশোরীর মৃত্যু : মুমূর্ষু অবস্থায় এক শিশু উদ্ধার

অজিত কুমার দাশ হিমু, কক্সভিউ:

পবিত্র ঈদ উল আযহার ছুটিতে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে এসে গোসল করতে নেমে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। এসময় মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে এক শিশু। ২৬ সেপ্টেম্বর শনিবার বেলা দেড়টায় এঘটনা ঘটে।

নিহত দুই কিশোরী কক্সবাজার শহরের পশ্চিম লারপাড়া এলাকার লোকমান হাকিমের মেয়ে তাসমিনা আকতার (১২) ও কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের মিনা আক্তার (১২)। মুমূর্ষু অবস্থায় উদ্ধার হওয়া শিশুটি একই এলাকার নাসির আহমদের ছেলে মোহাম্মদ ইউনুছ (৭)। তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবি লাইফ গার্ডের পরিচালক ছৈয়দ নুর এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা দেড়টার দিকে ছয় শিশু-কিশোরের একটি দল লাবণী পয়েন্ট দিয়ে গোসল করতে সমুদ্রে নামে। এক সময় প্রচন্ড ঢেউয়ের তোড়ে তাদের তিনজন ভেসে যায়। পরে সমুদ্র সৈকতে দায়িত্বরত রবি লাইফ গার্ডের সদস্যরা তাদের উদ্ধার করেন। তার দাবী, হাসপাতালে নেয়ার পর দুই কিশোরীর মৃত্যু হয়।

তবে কক্সবাজার জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিত্সক উত্তম কুমার বড়–য়া জানান, দুই কিশোরীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তিনি আরও জানান মুমূর্ষু অবস্থায় আনা শিশু ইউনুছকে চিকিত্সা দেয়া হয়েছে। আশা করি সে সুস্থ হয়ে উঠবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/