সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জন্মদিনে জীবনের শ্রেষ্ঠ উপহার পেলেন রোজী সিদ্দিকী

জন্মদিনে জীবনের শ্রেষ্ঠ উপহার পেলেন রোজী সিদ্দিকী

রোজী সিদ্দিকী। ছবি: সংগৃহীত।

রোজী সিদ্দিকী। অভিনয় জগতে এক অনন্য নাম। নিজের অভিনয় নিপুণতা দিয়ে দীর্ঘদিন মুগ্ধ করে রেখেছেন বিনোদনপ্রেমী দর্শকদের। মঞ্চ, টিভি ও সিনেমা- সর্বত্রই তার পদচারণায় মুখর।

নাটকের দৃশ্যে রোজী সিদ্দিকী। ছবি: সংগৃহীত।

থিয়েটার আরামবাগে নাট্যচর্চার মাধ্যমে তার মঞ্চযাত্রা শুরু হয়। মমতাজ উদ্দীন আহমেদের রচনা ও পরিচালনায় সর্বপ্রথম ‘সাতঘাটের কানাকড়ি’ নাটকে অভিনয় করেন তিনি। ১৯৮৯-১৯৯৩ পর্যন্ত এই দলের হয়ে অভিনয় করেন রোজী। এরপর ১৯৯৩ সালে ‘ঢাকা থিয়েটার’র সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেন। সেই থেকে এখন পর্যন্ত এই দলের হয়েই কাজ করছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য মঞ্চ নাটকগুলোর মধ্যে রয়েছে ‘হাত হদাই’, ‘প্রাচ্য’, ‘বন পাংশুল’, ‘ধাবমান’ ইত্যাদি।

স্বামী শহিদুজ্জামান সেলিম’র সাথে রোজী

১৯৯৩ সালে গৌতম ঘোষের পরিচালনায় ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে পদার্পণ করেন তিনি। আজ এই গুণী অভিনেত্রীর জন্মদিন।

রোজী সিদ্দিকী। ছবি: সংগৃহীত।

জন্মদিন উপলক্ষে প্রিয়.কম তাঁকে শুভেচ্ছা জানালে তিনি প্রিয়.কম’কে ধন্যবাদ জ্ঞাপন করেন। কেক কাটা সম্পর্কে প্রশ্ন করলে তিনি বলেন- ‘কেক গতকাল রাতেই কাটা হয়ে গিয়েছে। আমার মেয়ে এবার আমাকে আমার জীবনের সবচেয়ে বড় সারপ্রাইজ দিয়েছে। আমি জানি না ও কীভাবে আমার সকল বন্ধু বান্ধবদের ম্যানেজ করল! আমি রাতে গেট খুলে দেখি সবাই একসঙ্গে এসে উপস্থিত! সবাই আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানালো। এটা ছিল আমার জীবনের শ্রেষ্ঠ উপহার’।

সূত্র:শিবলী আহমেদ/priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/