শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

টেকনাফে বিজিবর পৃথক অভিযানে ইয়াবা মদবিয়ার ও বিভিন্ন প্রকার মালামালসহ নৌকা জব্দ

টেকনাফে বিজিবর পৃথক অভিযানে ইয়াবা মদবিয়ার ও বিভিন্ন প্রকার মালামালসহ নৌকা জব্দ

টেকনাফে বিজিবর পৃথক অভিযানে ইয়াবা মদবিয়ার ও বিভিন্ন প্রকার মালামালসহ নৌকা জব্দ

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

কক্সবাজার জেলার টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ইয়াবা, মদ বিয়ার, বিভিন্ন প্রকার মালামালসহ একটি কাঠের নৌকা জব্দ করেছে। বিজিবির সূত্রে জানা যায়, বুধবার ভোরে ৪২ বিজিবি ব্যাটলিয়ানের বিশেষ টিমের নায়েক সুবেদার আবুল কালামের নেতৃত্বে জওয়ানরা টেকনাফ ৫নং স্লুইচ গেইট কেওড়া বাগান এলাকায় অভিযান চালিয়ে আন্ডামান গোল্ড বিয়ার ৪৮০ ক্যান, গ্রান্ড মাস্টার বিয়ার ১২০ বোতল, মিয়ানমারের রামমদ ৩১ বোতল মদ উদ্ধার করা হয়।

এদিকে, একই দিনে ভোরে নাজিরপাড়া বিওপি চৌকির নায়েক সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে জওয়ানরা টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া পাকা রাস্তায় পরিত্যক্ত অবস্থায় ৭হাজার ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ইয়াবার আনুমনিক মূল্য ২১ লাখ ৩ হাজার টাকা বলে জানায়।

অপরদিকে ভোরে একই বিওপি চৌকির নায়েক সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে জওয়ানরা নাফনদী সীমান্তে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মালামালসহ একটি কাঠের নৌকা জব্দ করা হয়। জব্দকৃত পণ্যসামগ্রী হল , পান, হ্যান্ড ওয়াস, চুলের কলপ, পাতলা কম্বল, রিস্ক কপিসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। জব্দকৃত বিভিন্ন প্রকারের মালামালের আনুমানিক মূল্য ৮লাখ ৪১ হাজার ১২০ টাকা বলে জানায়। জব্দ বিয়ার মদ ও বিভিন্ন প্রকার মালামাল সমূহ ব্যাটলিয়ান সদরে জমা রাখা হবে বলে জানিয়েছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com