সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / টেকনাফ মডেল থানা ওসি ও পৌর মেয়রের পূজা মন্ডপ পরিদর্শন

টেকনাফ মডেল থানা ওসি ও পৌর মেয়রের পূজা মন্ডপ পরিদর্শন

টেকনাফ মডেল থানা ওসি ও পৌর মেয়রের পূজা মন্ডপ পরিদর্শন

টেকনাফ মডেল থানা ওসি ও পৌর মেয়রের পূজা মন্ডপ পরিদর্শন

নিজস্ব সংবাদদাতা, টেকনাফ:

সারাদেশের ন্যায় টেকনাফ উপজেলায় ও অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের বৃহত্তর ধর্মীয় অনুষ্ঠান দূর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেছেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতাউর রহমান খন্দকার ও পৌর মেয়র হাজি মো. ইসলাম। ২০ অক্টোবর রাত ১০ টায় দিকে হ্নীলা নাটমুরা পাড়া হরি মন্দির টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির ও সদর ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব নুরুল হুদা, পৌরসভা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর, দপ্তর সম্পাদক নুরুল হোসাইন, সাংবাদিক জিয়াবুল হক, টেকনাফ সদর কমিউনিটি পুলিশিং সভাপতি ছৈয়দ হোছাইন, সদস্য আতিকুর রহমান, নুরুল আবছার। এসময় পৌরসভার এলাকার কেন্দ্রীয় বিষ্ণু মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি শিবপদ ভট্টচার্য্য ও সাধারণ সম্পাদক অধ্যাপক সুধীর চক্রবর্তী এবং ডেইলপাড়া দূর্গা মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি সনজিত কুমার শীল ও সাধারণ সম্পাদক অপু শর্মা অর্ভ্যথনা জানান এবং কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ সার্বিক খোঁজ খবর নেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান খন্দকার জানান, দুর্গা পুজাকে সামনে রেখে আইন শৃঙ্খলা ও শান্তি বজায় রাখতে পুলিশের একাধিক টিম উপজেলার ৫টি পুজা মন্ডপে সার্বক্ষনিক দায়িত্ব পালন করছেন। এর পাশাপাশি কমিউনিটি পুলিশে সদস্যরাও আন্তরিকভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/