Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বাংলার পাশাপাশি এবার হিন্দিতেও ‘চেঙ্গিজ’

বাংলার পাশাপাশি এবার হিন্দিতেও ‘চেঙ্গিজ’

অনলাইন ডেস্ক :

প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ‘চেঙ্গিজ’ নিয়ে রুপালি পর্দায় হাজির হচ্ছেন টলিউড সুপারস্টার জিৎ। রোজার ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে মুক্তির আগেই নতুন নজির সৃষ্টি করতে যাচ্ছে রাজেশ গঙ্গোপাধ্যায় পরিচালিত এই সিনেমা।

ছবিতে জিৎকে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন অবতারে। যার স্টাইল এবং ক্যারিশমা ইতিমধ্যেই ভক্তদের মুগ্ধ করেছে। সাধারণত বাংলা ভাষায় মুক্তি পাওয়ার কিছু দিন পর হিন্দি ভাষায় মুক্তি পায় টলিপাড়ার সিনেমা। কিন্তু এবারই প্রথম কোনো বাংলা সিনেমা একইসঙ্গে বাংলা এবং হিন্দিতে মুক্তি পেতে চলেছে, তাও আবার একইদিনে।

জিৎ, গোপাল মাদনানি এবং অমিত জুমরানি প্রযোজিত, ‘চেঙ্গিজ’ পরিচালনা করেছেন রাজেশ গাঙ্গুলি যিনি সংলাপ ও চিত্রনাট্যেও কাজ করেছেন। নীরজ পান্ডে এবং রাজেশ গাঙ্গুলীর একটি গল্পের উপর ভিত্তি করে, ছবিটি এ ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ মঙ্গলবার (২১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘চেঙ্গিজ’-এর ছবি পোস্ট করে লেখেন, ‘এই প্রথম কোনো বাংলা সিনেমা একইসঙ্গে হিন্দি এবং বাংলা ভাষায় মুক্তি পেতে চলেছে। এটি আগামী ২১ এপ্রিল, ঈদের দিন মুক্তি পাবে।’

এ বিষয়ে এক টুইট বার্তায় অভিনেতা জানান, আমরা আনন্দের সাথে ঘোষণা করছি যে ‘চেঙ্গিজ’ হবে প্রথম বাংলা চলচ্চিত্র যেটি একসাথে বাংলা এবং হিন্দিতে মুক্তি পাবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

গৃহহীন ও ভূমিহীন মুক্ত কক্সবাজার- ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী, # https://coxview.com/wp-content/uploads/2024/06/PM-Sagar-11-6-24.jpeg

গৃহহীন ও ভূমিহীন মুক্ত কক্সবাজার- ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :পর্যটন নগরী কক্সবাজারকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করেছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/