Home / প্রচ্ছদ / বিবাহিত জীবন নিয়ে সরব শ্রেয়া

বিবাহিত জীবন নিয়ে সরব শ্রেয়া

Shreya Ghoshalমিডিয়ার থেকে দূরে চুপিসারে বিয়েটা করেছিলেন শ্রেয়া ঘোষাল। ছোটবেলার প্রেমিকা শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই গায়িকা। কিন্তু ধন্যি মেয়ে ঘুনাক্ষরে কোন দিন বুঝতে দেননি  সম্পর্কে রয়েছেন তিনি। তবে এবার মনে হয় জল গড়াচ্ছে অন্য ধারায়। নিজের বিবাহিত জীবন নিয়ে  প্রথম মুখ খুললেন শ্রেয়া। বললেন, “বিয়ের পর খুব খুশি আছি। কিছুই পরিবর্তন হয়নি সব কিছু আগের মতোই আছে।”
গত ফেব্রুয়ারি-তে  ব্যক্তিগত ভাবে, পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন শ্রেয়া। এরপর গায়িকা নিজেই তাঁর বিয়ের ছবি পোস্ট করেন ট্যুইটারে। সেখানে তিনি বিয়ের খবর দেন। ব্লগে লেখেন, “আমার শৈশবের প্রেম শিলাদিত্যকে বিয়ে করলাম”। হিপকাস্ক ডট কমের প্রতিষ্ঠাতা শ্রেয়ার স্বামী শিলাদিত্য।
এবছর নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে সেরার সেরা বাঙালির তকমা পেলেন শ্রেয়া ঘোষাল। এই সম্মান নিতেই আমেরিকায় হাজির ছিলেন গায়িকা।
এই সম্মান পেয়ে আপ্লুত শ্রেয়া জানান, ” একজন বাঙালি হিসাবে  আমি গর্বিত। এই সম্মান পেয়ে আমার যে কি অনুভূতি হচ্ছে, তা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না”। তাই মঞ্চে দাঁড়িয়ে গানের মাধ্যমে শ্রেয়া জাহির করলেন তাঁর আনন্দ।
-দেশেবিদেশেডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/