শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২০ অপরাহ্ন

মহেশখালীতে গুলিতে এক যুবক নিহত

Khon - 10 (a)নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার জেলার উপকূলীয় উপজেলা মহেশখালীতে প্রতিপক্ষের সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে বিদ্ধ সোনা মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক উপজেলার ছোট মহেশখালীর ইউনিয়নের দক্ষিণ-কুল এলাকার মৃত জালাল মেম্বারের ছেলে। এ ঘটনায় আরো এক জন আহত হয়েছে।

পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, মৃত কবির আহম্মদ এর ছেলে হেলাল (২৬), বেলাল (২৮), মোস্তাক (৩৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মুদিরছড়াস্থ ফরেষ্ট অফিসের উত্তর পাশের মামা-ভাগিনারছরা নামক এলাকায় মাছ ধরার খালের দখলকে কেন্দ্র করে উম্বুনিয়াপাড়া এলাকার মৃত কবির আহম্মদ এর ছেলে মসলম এর নেতৃত্বে ৭/৮জনের এক দল যুবক সোনা মিয়া কে লক্ষ্য করে অর্তকিত গুলি চালায়। এতে সোনামিয়া ও আবদুল গফুর গুলিবিদ্ধ হয়। তাদেরকে তাৎক্ষণিক মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সোনা মিয়াকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইকুল আহম্মদ ভুইয়া জানান, ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ৩ জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com