মুক্তি পাচ্ছে মৌসুমীর ‘ভালোবাসবোই তো’

Mousumiপ্রয়াত চিত্র নির্মাতা বেলাল আহমেদের হাত ধরেই শুরু হয়েছিলো ‘ভালোবাসবোই তো’ ছবির শুটিং। কিন্তু হঠাত্ করেই না ফেরার দেশে চলে যান তিনি। পরবর্তিতে অসমাপ্ত ছবিটির কাজ শেষ করেন চিত্রনায়িকা মৌসুমী। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটি এবার মুক্তির মিছিলে যোগ দিয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী ১১ সেপ্টেম্বর ঢাকাসহ সারা দেশে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

গুণী নির্মাতা বেলাল আহমেদের শেষ ছবি ‘ভালোবাসবোই তো’। কিন্তু ছবিটির ৪০ ভাগ কাজ বাকি থাকতেই তিনি মারা যান। এরপর চিত্রগ্রাহক জেড এইচ মিন্টুর সহযোগিতায় ছবিটির নির্মাণ কাজ শেষ করার দায়িত্ব নেন মৌসুমী।

এর আগে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ ও ‘মেহের নেগার’ শিরেনামে দুটি ছবি পরিচালনা করেছেন তিনি। এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘বেলাল আহমেদ ছিলেন গুণী একজন পরিচালক। হয়তো তার মতো করে আমি ছবিটি শেষ করতে পারিনি। কিন্তু যতটুকু করেছি, আমার বিশ্বাস বেলাল আহমেদের ইচ্ছার বাইরে একটুও যাইনি। চেষ্টা করেছি তার স্বপ্নের কাছাকাছি থেকে ছবিটি শেষ করতে।’

বেলাল আহমেদের কাহিনী, চিত্রনাট্যও সংলাপ নিয়ে নির্মিত ‘ভালোবাসবোই তো’ ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী ও নিলয়।

– বাংলাদেশপ্রেস,ডেস্ক।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: