Home / প্রচ্ছদ / লামায় গোদা দখলকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ১০

লামায় গোদা দখলকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ১০

লামায় গোদা দখলকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ১০

নিজস্ব প্রতিনিধি, লামা:

বান্দরবানের লামায় ভূমি বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে দুপক্ষের ১০জন আহত হয়েছে। গুরুতর আহত আনোয়ারা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় লামা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরন করেন। শুক্রবার সকাল সাড়ে ৯ টায় লামা পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের পশ্চিম রাজবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।

উভয় পক্ষের আহতরা হল- আনোয়ারা বেগম (৩০), শাহেদা বেগম (৩০), জোসনা বেগম (২৫), আজিজুল হক মোল্লা (৭০), মানিক মোল্লা (৭০), রেহানা বেগম (৪৫), দিল মোহাম্মদ (৩৪), জহুরা বেগম (৩৮), শাহিনা বেগম (৩০) ও ফাতেমা বেগম (৬০)।

জানা গেছে, লামা পৌর এলাকার পশ্চিম রাজবাড়ীতে দিল মোহাম্মদের গোদার মালিকানা নিয়ে দীর্ঘদিন যাবৎ বান্দরবান জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ আবু মুছা ফারুকীর সাথে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল বেলা আবু মুসা ফারুকীর নেতৃত্বে দলবল বেধে মাছের পোনা ছাড়তে গেলে দিল মোহাম্মদের পরিবারের লোকজন বাধা দেয়। এতে আবু মুছার লোকজন দিল মোহাম্মদের পরিবারের লোকজনের উপর হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ১০জন আহত হয়। হামলায় দিল মোহাম্মদের পরিবারের লোকজন গুরুতর আহত হয়। আহতদের মধ্যে দিল মোহাম্মদের বোন আনোয়ারা বেগম চোখ ও মাথায় গুরুতর আঘাত পাওয়ায় এবং তার অবস্থা আশংকাজনক দেখে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, মারামারির ঘটনা শুনে সাথে সাথে লামা থানা থেকে এসআই রবিউল হোসেনের নেতৃত্বে ফোর্স পাঠিয়ে ঘটনার নিয়ন্ত্রণে আনি। উভয় পক্ষের কেউ এখনো থানায় অভিযোগ দাখিল করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/