লামা উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে ইফতার পার্টি

10-7-2015 - Rafiq - Lama (Ifter)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:
পার্বত্য জেলা বান্দরবানে লামা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ যৌথ উদ্যোগে ৯ জুলাই বৃহস্পতিবার লামা আদর্শ বালিকা বিদ্যালয় হলরুমে ইফতার পার্টি আয়োজন করা হয়।
ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, লামা পৌরসভার মেয়র আমির হোসেন, লামা থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা প্রকোশলি মোঃ মোবারক হোসেন, লামা পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিক, লামা ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোহাম্মদ শামছুদ্দোহা, লামা কোর্ট জামে মসজিদের খতীব, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শি বড়ুয়া, লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম সহ সকল দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, সকল অধিদপ্তরের সরকারী কর্মকর্তা ও কর্মচারী, এনজিও প্রতিনিধি, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার খালেক মাহমুদ শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সকলের সাথে পরিচিত হন এবং সকলের প্রাণবন্ত উপস্থিতির জন্য ধন্যবাদ দেন। তাছাড়া উপজেলা প্রশাসন চালাতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন, লামা কোর্ট জামে মসজিদের খতীব। ইফতার পূর্ববর্তী মোনাজাতে দেশবাসী সহ সকলের জন্য দোয়া ও রোগমুক্তির কামনা করা হয়। বিশেষ করে নামাজ কায়েম করার জন্য সকলের প্রতি বিনিত নিবেদন করেন।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: