সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামা উপজেলা প্রশাসনের আয়োজনে নববর্ষ পালিত

লামা উপজেলা প্রশাসনের আয়োজনে নববর্ষ পালিত

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
“নব আশায়, নব প্রভাতে নববর্ষের প্রতিটি দিন সবার জীবনে নতুন আশা ও আলোর বাণী নিয়ে আসুক এবং প্রতিটি দিনই শুভ ও মঙ্গলময় হোক” এই কামনায় বান্দরবানের লামা উপজেলা প্রশাসনের আয়োজনে নববর্ষ ১৪৩১ পালিত হয়েছে।


এ উপলক্ষে ১৪ এপ্রিল রবিবার সকালে উপজেলা পরিষদ মাঠ থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় উপজেলা হলরুমে গিয়ে শেষ হয়। পরে হলরুমে আলোচনা সভা ও ঐতিহ্যসম্বলিত সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল হোসেন চৌধুরী এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, মিলকী রাণী দাশ, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শামীম শেখ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, সহকারী প্রোগ্রামার সুব্রত দাশ, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এম তমিজ উদ্দিন, লামা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সদ্য অবসরপ্রাপ্ত উপজেলা পঃপঃ কর্মকর্তা জুবাইয়া বেগম সহ প্রমূখ।


এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-11-6-24.jpeg

ঈদগাঁও উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৯৬টি পরিবার পাচ্ছেন গৃহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় এবার ১৯৬টি ভূমিহীন-গৃহহীন পরিবার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/