Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁও উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানে আহমদ করিম সিকদারের বিকল্প নেই

ঈদগাঁও উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানে আহমদ করিম সিকদারের বিকল্প নেই

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের নতুন ঈদগাঁও উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যানে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা আহমদ করিম সিকদারের বিকল্প নেই। তিনি প্রার্থিতা ঘোষণার পর থেকেই দলীয় নেতা কর্মী, সমর্থকসহ সাধারন মানুষ নতুন করে জেগে উঠেছে। তিনি দীর্ঘকাল ধরে সামাজিক,মানবিক কর্মকাণ্ডে জড়িত।


বিভিন্ন ইউনিয়নের পাড়া-মহল্লার সাধারণ মানুষ বলেন, করিম সিকদার আদর্শবান, সমাজ দরদী ও কর্মীবান্ধব নেতা। তার মাঝে নেই অহংকার ও গৌরব। যতদিন তাকে চিনি সৎ ও ন্যায়পরায়ণ দেখেছি। এমন গ্রহণযোগ্য ব্যক্তি নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তন হবে।


ভাইস চেয়ারম্যান প্রার্থী আহমদ করিম সিকদার ঈদগাঁও বাসস্টেশনের বিশিষ্ট শিল্পপতি মরহুম আনুমিয়া সিকদারের সুযোগ্য সন্তান। শিক্ষিত যুবক।
তিনি তৎকালীন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ও পরবর্তীতে কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য ছিলেন। গেল ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগ সম্মেলন ও কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন। সেই সাথে তিনি বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।


সন্ত্রাস ও মাদকসহ নানান অপরাধ অপকর্মের বিরুদ্ধে কঠোর হওয়ার কথাও জানালেন তিনি। দীর্ঘমাস ধরে উপজেলার আওতাধীন পাঁচটি ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা গণসংযোগসহ ব্যতিক্রমী প্রচার প্রচারণায় একধাপ এগিয়ে রয়েছেন এবং সেই ধারা অব্যাহত রেখেছেন।


সাধারণ ভোটারেরা জানান, ঈদগাঁও উপজেলায় উন্নয়ন পেতে হলে সুপরিচিত ও শিক্ষিত তরুণ আহমদ করিম সিকদারের কোন বিকল্প নেই।


উল্লেখ্য যে, কক্সবাজারের নবসৃষ্ট এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে সক্রিয় রয়েছেন আরো দুইজন। তারা হলেন, মমতাজ উদ্দিন মহসিন ও আজিজুল হক রুবেল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2018/10/Tharmameter.jpg

দেশে আরও ৩ দিনের হিট অ্যালার্ট জারি

  অনলাইন ডেস্ক :দেশজুড়ে বইছে তাপপ্রবাহ। গরমে জনজীবনে হাঁসফাঁস অবস্থা। এ অবস্থায় দেশজুড়ে তাপপ্রবাহ অব্যাহত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/