সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ‘স্পর্শ’র অপেক্ষায় ঋতুপর্ণা

‘স্পর্শ’র অপেক্ষায় ঋতুপর্ণা

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Rituparna-Sengupta.jpg?resize=540%2C330&ssl=1

 

অনলাইন ডেস্ক :

ঢাকায় এসেছিলেন দুই বাংলার নন্দিত নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘স্পর্শ’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টানা কয়েকদিন অনন্য মামুন পরিচালিত ‘স্পর্শ’ সিনেমার শূটিং শেষ করে তিনি ফিরে যান সিঙ্গাপুরে।


যৌথ প্রযোজনার সিনেমার নীতিমালা অনুযায়ী কিছুদিন আগে সিনেমাটির বাংলাদেশ অংশের শুটিং করতে ঢাকা এসেছিলেন এ অভিনেত্রী। এর আগে ‘স্পর্শ’ সিনেমার শূটিং হয়েছিলো কলকাতার বিভিন্ন লোকেশনে। ঢাকায় শুটিং-এর মধ্যদিয়ে ‘স্পর্শ’ সিনেমার শুটিং শেষ হলো।


নায়কের চরিত্রে আছেন নিরব, নায়িকা কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলাদেশের আরিয়ানা জামানও থাকছেন এই সিনেমায়। স্পর্শ’তে ঋতু ইন্দিরা চরিত্রে অভিনয় করেছেন। যিনি মূলত একজন ব্যবসায়ী। ভীষন আবেগী একজন নারী। একজন সিঙ্গেল মাদার। ভীষণ একাকীত্বের মাঝেও যিনি নিজেকে মানুষের জন্য নিবেদিত করতে চান। আবার তার মধ্যে প্রেমও আছে। এমন একটি চরিত্রে অনন্য মামুনের ভাষায় ঋতুপর্ণা দুর্দান্ত অভিনয় করেছেন।


ঋতুপর্ণা বলেন, প্রত্যেক সিনেমাই আমার কাছে নতুন পরীক্ষার মতো। গল্প, নির্মাণ, শিল্পীদের অভিনয়-সব মিলিয়ে ‘স্পর্শ’ খুব ভালো একটি সিনেমা হয়েছে। আমি খুব খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আর নীরবের সঙ্গে আমার ক্যামিস্ট্রি দর্শকের ভালো লাগবে আশা করছি। আর আমার কাছে যৌথ প্রযোজনার সিনেমাতে অভিনয় করতে ভীষণ ভালো লাগে। কারণ দুই বাংলার দর্শকের সিনেমাটি দেখার সুযোগ থাকে।


সিনেমায় ঋতুপর্ণার সঙ্গে অভিনয় প্রসঙ্গে নিরব বলেন, ‘কলকাতার সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী, অনেক সুপারহিট সিনেমা যাঁর ঝুলিতে রয়েছে, তাঁর সঙ্গে কাজ করছি; খুবই ভালো লাগছে। কলকাতার যাঁরা দর্শক আছেন, তাঁদের কাছে আমার অনুরোধ থাকবে সিনেমাটি দেখার জন্য।’


নিরবের এই কথার রেশ ধরে ঋতুপর্ণা আরও বলেন, ‘বাংলাদেশে বহু সুপারহিট ছবিতে, সুপারহিট নায়কের সঙ্গে কাজ করেছি। এই যে দীর্ঘ সম্পর্ক বাংলাদেশের সঙ্গে, আমি এটাকে সত্যিই লালন করি।’


বাংলাদেশে ঋতুপর্ণা অভিনীত আলোচিত সিনেমার মধ্যে রয়েছে ‘সাগরিকা’, ‘আমি সেই মেয়ে’, ‘মেয়েরাও মানুষ’, ‘স্বামী কেন আসামি’, ‘স্বামী ছিনতাই’ ইত্যাদি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/