সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / আসছে ওয়েব সিরিজ ‘মারকিউলিস’

আসছে ওয়েব সিরিজ ‘মারকিউলিস’

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Entertainment-Merculis-Poster.jpg?resize=540%2C330&ssl=1

অনলাইন ডেস্ক :

এবারের আসন্ন ঈদে সত্য ঘটনা অবলম্বনে আসছে ওয়েব সিরিজ ‘মারকিউলিস’। একঝাঁক তারকা নিয়ে নির্মিত হয়েছে ‘মারকিউলিস’। রহস্য, অবিশ্বাস ও রোমাঞ্চের গল্পে তৈরি তারকাবহুল এই সিরিজের ট্রেলার এবং গান মুক্তির পর আলোচিত হয়েছে।

জয়িতার সাজানো-গোছানো জীবন যেন হঠাৎ করেই এলোমেলো হয়ে গেল। তার জীবন অনিশ্চয়তায় পড়ে, যখন তার বয়ফ্রেন্ড রবিন নিখোঁজ হয়। রবিনকে খুঁজতে এক অজানা যাত্রায় বের হয় জয়িতা। ঘটনায় জটিল রূপ নেয়, যখন মারকিউলিস নামক এক অদৃশ্য কেউ ধর্ষকদের খুন করতে থাকে। বিচারহীনতার সংস্কৃতি, অরাজকতা ও অবিশ্বাস দানা বাঁধে সমাজে। মারকিউলসের একের পর এক খুনে সবার মধ্যে অবিশ্বাস ছড়িয়ে পড়ে।

এই জট, রহস্য, গল্পের সব কিছুই জানা যাবে আবু শাহেদ ইমনের পরিচালনায় ৮ পর্বের সাসপেন্স-মিস্ট্রি জনরার ওয়েব সিরিজে। চরকিতে মুক্তি পাবে ‘মারকিউলিস’।

‘মারকিউলিস’-এর চিত্রনাট্য লিখেছেন আবু শাহেদ ইমন ও সামিউল ভূঁইয়া। সিনেমাটোগ্রাফি করেছেন বরকত হোসেন পলাশ। এটি সম্পাদনা করেছেন সামির আহমেদ। সাউন্ড ডিজাইনে ছিলেন রিপন নাথ; ব্যাকগ্রাউন্ড মিউজিক ও মিউজিক করেছেন ইমন চৌধুরী।

এই সিরিজে অভিনয় করেছেন সাবিলা নূর, জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, গিয়াস উদ্দিন সেলিম, ইরেশ যাকের, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারীসহ আরও অনেকে।

সাবিলা নূর বলেন, ‘এই সিরিজে আমার চরিত্রের নাম জয়িতা। একটি মেয়ের জার্নির মাধ্যমে কিছু গল্প রিভিল হয়। একজন মেয়ে নতুন একটা ঘটনা নিয়ে কীভাবে তার জীবনকে কন্ট্রোল করবে সেটি এই সিরিজের মূল আলাপ।’

‘আসলে আমরা যখন টিভি সিরিজে কাজ করি তখন এত বড় টিমের সঙ্গে কাজ করার সুযোগ হয় না। এই কাজের অভিজ্ঞতা আমার সঙ্গে সারাজীবন থাকবে,’ বলেন তিনি।

পরিচালক আবু শাহেদ ইমন বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। অভিজ্ঞতা চমৎকার। অন্য সিরিজের তুলনায় এই গল্পের ধরন মৌলিক। এই সিরিজে অনেকে অভিনয় করেছেন। সবার মিশেলে বেশ বড় আয়োজনের কাজটা হয়েছে।’

‘মূলত এটি একটি মেয়ের গল্প। তার প্রেমিক একজনের হাতে খুন হন। ড্রামা থ্রিলার জনরার গল্প হলেও সামাজিক অনেক ঘটনা রয়েছে,’ বলেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/