সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে ব্যবসায়ীর উপর হামলা: চারজনের বিরুদ্বে এজাহার দায়ের

ঈদগাঁওতে ব্যবসায়ীর উপর হামলা: চারজনের বিরুদ্বে এজাহার দায়ের

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁও বাজারের এক ব্যবসায়ীকে রাত্রে বাড়ী যাওয়ার পথে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গুরুতর আহত ব্যবসায়ী নুরুল আলম বাদী হয়ে চারজনের বিরুদ্বে সদর মড়েল থানায় একটি এজাহার দায়ের করার খবর পাওয়া গেছে।

সূত্র মতে, ১৬ জুন রাত আনুমানিক আড়াইটার দিকে ঈদগাঁও বাজার থেকে ব্যবসা বাণিজ্য শেষে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের হামলার স্বীকার হন তিনি। হামলায় গুরুতর আহত নুরুল আলম (৪৯)। সে কক্সবাজার সদরের ইসলামাবাদ পশ্চিম গজালিয়ার হাজ্বী আব্দুল খালেকের পুত্র বলে জানা যায়। গুরুতর আহত নুরুল আলম ঈদগাঁও বাজারে বিগত দীর্ঘবছর ধরে প্রতিষ্টিত ইউনানী ঔষুধালয়ে ব্যবসা করে যাচ্ছেন সুনামের সাথে। ঐদিনই রাতে ব্যবসা শেষ করে বাড়ি ফেরার পথে উৎপেতে থাকা অপরাধীরা হামলা করে তার উপর। এ হামলায় নুরুল আলমের বাম হাত ও বাম পায়ে রক্তাক্ত, বুকের ডানপ্বার্শে গুরুতর হাড়ভাঙ্গা জখম, শরিরের বিভিন্ন স্থানে মারাত্মক ফুলা হয়েছে। পাশাপাশি পকেটে থাকা নগদ ৩০ হাজার ব্যবসায়ীক টাকাসহ ব্যবহৃত একটি স্মার্ট ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়।

এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে ১৮ জুন একটি এজাহার দায়ের করে মডেল থানায়। অভিযুক্তরা হলেন, ইসলামাবাদ পশ্চিম গজালিয়া মৃত আহমদ হোসেনের ছেলে লিয়াকত, ছৈয়দ আহমদ মিস্ত্রীর ছেলে নুরুল আলম, জিয়াবুল হক, ইসলামপুর ঘোনাপাড়ার মৃত ছৈয়দ হোছনের ছেলে মিয়া হোছন।

আহত নুরুল আলম জানান, গত ২৮ রোজার দিন রাত্রেই অভিযুক্ত লিয়াকত ফকিরা বাজারের একটি কুলিং কর্ণারে বসা অবস্থায় প্রায় একাধিক লোকজনের সামনে হুমকি দেন। তিনি আরো জানান, তাদের সাথে তার বসত ভিটার চলাচলের রাস্তা সংক্রান্ত বিরোধ ছিলো। তারা পূর্বপরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্যের্শে হামলা চেষ্টা করেছিল।

আহত নুরুল আলম জেলা বাস্তুহারালীগের সহ-সভাপতি ও ইসলামাবাদ-ইসলামপুর বাস্তুহারা সমিতির সভাপতি হিসেবে দায়িত্বরত রয়েছে। এদিকে নুরুল আলমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও হামলা কারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান, জেলা বাস্তুহারালীগের সভাপতি হারুন অর রশিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক আবুল বশর।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/