সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওর প্রখ্যাত আলেমেদ্বীন মাওলানা শফির জানাযায় শোকার্ত মানুষের ঢল

ঈদগাঁওর প্রখ্যাত আলেমেদ্বীন মাওলানা শফির জানাযায় শোকার্ত মানুষের ঢল

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওর জালালাবাদের বিশিষ্ট ওয়ায়েজ ও প্রখ্যাত আলেমেদ্বীন হযরত মাওলানা মোহাম্মদ শফির নামাজে জানাযায় বিপুল সংখ্যক শোকার্ত মানুষের ঢল নামে।

জানাযায় স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন- কক্সবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. ছলিম উল্লাহ বাহাদুর, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, ঈদগাঁও আলমাছিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ভাইস পেন্সিপ্যাল নুরুল আবছার কাদেরী, গোলজার বেগম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আনিছ, চৌফলদন্ডী কালু ফকির পাড়া মাদ্রাসার সুপার মাওলানা মঈনুদ্দীন, আমির সোলতান, সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসাইন, ব্যবসায়ী জসিম উল্লাহ মিয়াজী ও গোমাতলী মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা ঈমাম জাফর আলম সহ আরও অনেকে। মরহুমের এ নামাজের জানাযায় ইমামতি করেন খুরুশকুলের মাওলানা জয়নাল আবেদীন। এদিকে তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

৫ জুলাই ভোর পাঁচটার দিকে ঢাকার ইডেন কেয়ারে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ছেলে-মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধব রেখে যান।

এদিকে ৬ জুলাই সকাল সাড়ে নয়টায় জালালাবাদ ইউনিয়নের পূর্ব পালাকাটা হেফজ খানার মাঠে মরহুমের নামাজে জানাযায় সর্বশ্রেণি পেশার বিপুল সংখ্যক লোকজনের সমাগম ঘটে। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম মাওলানা শফি সুনামের সহিত জেলা সহ বিভাগের বিভিন্ন স্থানে তাফসীর মাহফিলের সুদক্ষ ওয়ায়েজ ছিলেন। তার এই মৃত্যুতে পরিবার পরিজন, বন্ধুবান্ধব সহ বৃহত্তর এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Election-Sagar-16-5-24.jpeg

ঈদগাঁওতে প্রজাপতি প্রতীকের মেহেনূর আক্তার পাখির প্রচারণা চলমান

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবসৃষ্ট ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/