সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁও-ঈদগড় সড়কে দুই যাত্রী অপহরণ : উদ্ধার অভিযান অব্যাহত

ঈদগাঁও-ঈদগড় সড়কে দুই যাত্রী অপহরণ : উদ্ধার অভিযান অব্যাহত

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার জেলার ক্রাইম পয়েন্টখ্যাত ঈদগাঁও-ঈদগড় সড়কের গজালিয়া নামক এলাকায় ডাকাতি ও অপহরণের ঘটনা ঘটেছে। ২৮ নভেম্বর রাত আনুমানিক দশটার দিকে ঈদগাঁও থেকে ঈদগড় যাওয়ার পথে সিএনজি ও মোটরসাইকেল ব্যারিকেড দিয়ে মুখোশধারী অপরাধীচক্ররা মারধর পূর্বক যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও ব্যবহৃত মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় রামুর ঈদগড় বাইতুশ শরফ এলাকার খুইল্যা মিয়ার পুত্র নুরুল আমিন ও মৃত আছহাব মিয়ার পুত্র হেলাল উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায় ওই চক্ররা।

সিএনজির অপর যাত্রী আব্দুল্লাহ জানান, আমাকে ও অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কৌশলে আমি পালিয়ে আসি। কিন্তু সিএনজিতে থাকা আমার দুলাভাই নুরুল আমিনকে অপহরণ করে নিয়ে যায়।

হেলাল উদ্দিনের চাচাত ভাই বেলাল জানান, আমার ভাই ঈদগাঁও থেকে জরুরী কাজ সেরে মোটর সাইকেল যোগে ঈদগড়ে আসার পথে উল্লেখিত স্থানে অপহরণের শিকার হন।

এ বিষয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুইয়া জানান, অপহরণ হওয়া দুই যাত্রী উদ্ধারে অভিযান চলছে।

রামু থানার ঈদগড় পুলিশ ক্যাম্পে দায়িত্বপ্রাপ্ত এএসআই মোর্শেদ আলম জানান, ঈদগাঁও-ঈদগড় সড়কে দুজন যাত্রীকে অপহরণ করার সত্যতা নিশ্চিত করার পাশাপাশি ঘটনার পর থেকে এ রিপোর্ট লেখা পর্যস্ত পাহাড়ে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

তবে সচেতন এলাকাবাসীর মতে, রাত আটটার পর গাড়ি চলাচল বন্ধ থাকলেও দশটার পর কিছু অসাধু চালক অধিক অর্থের লোভের মোহে পড়ে তা না মানার কারণে এ রকম দুর্ঘটনা ঘটে চলছে প্রায়শ। উক্ত সড়কে রুবেল নামের এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছিল ৮/১০দিন পূর্বে। মুক্তিপণ দিয়ে উদ্ধার করা হয়েছিল অপহৃত ব্যক্তিকে। একের পর এক অপহরণের ঘটনা সংগঠিত হওয়ায় পাহাড়ী এলাকা ও সমতল স্থানে বসবাসরত লোকজনের মাঝে অজানা আতংক বিরাজ করছে। এ নিয়ে উদ্বেগ উৎকন্ঠায় রয়েছে ঈদগাঁও-ঈদগড় সড়কে যাতাযাতরত সর্বশ্রেনী পেশার মানুষজন।

অন্যদিকে সাধারণ লোকজন জানান, এ পর্যন্ত মুক্তিপণ ছাড়া কোন ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হয়নি পুলিশের পক্ষে।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/