সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / কলকাতার নায়িকা শ্রাবন্তী বরিশালের মেয়ে!

কলকাতার নায়িকা শ্রাবন্তী বরিশালের মেয়ে!

Srabantiসোমবার সন্ধ্যায় ‘শিকারী’ ছবির মহরতে অংশ নিতে প্রথমবারের মতো ঢাকায় আসেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। যৌথ প্রযোজনার এই ছবিতে তিনি নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও ভারতের জয়দেব মুখার্জির যৌথ পরিচালনায় ‘শিকারী’তে আরো অভিনয় করবেন সুব্রত, মনজুরুল আলম, কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ লিলি চক্রবর্তী, সুপ্রিয় দত্ত, খরাজ মুখার্জি ও রাহুল দেব রয়। ছবিটির কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে চ্যাটার্জি। কলকাতায় এর দৃশ্যধারণ শুরু হবে আগামী ১৪ মার্চ।

শ্রাবন্তী বলেন, নিজের বাপ-দাদার দেশে এসে নায়িকা হয়ে এটাই সবচেয়ে খুশির খবর।আসলে এখানে  কেউ থাকে না, যে কারণে আসাও হয়নি তাঁর। কিন্তু বাবা-মায়ের কাছে অনেক গল্প শুনেছেন তিনি। যে কারণে তাঁর মাঝে একটা অনুভূতি কাজ করে। এটাকে নিজের দেশ মনে হয়। বরিশালে দাদার বাড়িটা দেখে আসার অনুভূতি ব্যক্ত করেন।

পরের বার শুটিংয়ে যখন আসবেন, তখন অবশ্যই সেখানে যাবেন তাই বললেন তিনি । ঢাকার ইলিশ খাওয়ার খুব ইচ্ছা ছিল তাঁর, রাতে সেটা খেয়েছেন। এই ইলিশ না খেলে ঢাকায় আসাটা অপূর্ণ থেকে যেত তাঁর জানালেন তিনি। আরও জানালেন বাংলাদেশের মানুষ খুব অতিথি পরায়ণ আর মানুষকে খুব আপন করে নিতে পারেন।

তিনি আর বললেন যে ‘যৌথ প্রযোজনার চলচ্চিত্রের কারণে বাজার ভালো হবে কি না জানি না। তবে একটা বিষয় অনেক সহজ যে দুই দেশ মিলে যদি একটি কাজ করে, তবে দুজনেরই টাকা খরচ কম হবে। মানে কম টাকায় ভালো একটা ছবি হবে। আর সেটা যদি দুই দেশেই চালানো যায়, তবে দুই দেশ থেকেই টাকা উঠে আসবে। এতে করে বাংলা চলচ্চিত্রের বাজারটা বড় হবে।’

সূত্র: গ্লোবটুডে২৪ডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/