সাম্প্রতিক....
Home / জাতীয় / খালেদাকে রাজনীতির বাইরে রাখলেই জঙ্গি উৎপাত বন্ধ হবে: হাসানুল হক ইনু

খালেদাকে রাজনীতির বাইরে রাখলেই জঙ্গি উৎপাত বন্ধ হবে: হাসানুল হক ইনু

ফাইল ছবি।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখলেই জঙ্গি উৎপাত বন্ধ হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ৩০ মার্চ বৃহস্পতিবার সচিবালয়ের তথ্য অধিদফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,  সিলেটে জঙ্গিবিরোধী অভিযান চলাকালে খালেদা জিয়া বলেছেন, ‘গণতন্ত্রের ঘাটতি পূরণ করবে জঙ্গিবাদ’। বিষয়টি খতিয়ে দেখা উচিৎ। এর আগেও যখনই জঙ্গিবিরোধী অভিযান চলেছে, তখনই তারা জঙ্গি কি না, সে বিষয়ে সংশয় প্রকাশ করেছেন খালেদা জিয়া’।

এ বিষয়ে প্রশ্ন করে ইনু বলেন, ‘জঙ্গিদের প্রতি খালেদা জিয়ার এ সহমর্মিতা কেন? তিনি কি জঙ্গিদের নিয়ে ক্ষমতায় যেতে চান? জঙ্গি সমর্থন ছাড়া কি তিনি ও তার দল অসহায়? গণতন্ত্রের ঘাটতির জন্য যদি জঙ্গিবাদের প্রকোপ বাড়ে, তবে খালেদা জিয়ার আমলে শায়খ আব্দুর রহমান বা বাংলা ভাইয়ের মতো জঙ্গিদের উত্থান হয়েছিল, তখন কি গণতন্ত্রের ঘাটতি ছিল?’

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া দুটি জিনিস প্রমাণ করেছেন- তিনি জঙ্গিদের দোসর, সঙ্গী ও প্রতিনিধি এবং তিনি ভয়ংকর খুনিদের সিন্ডিকেট-প্রধান ও পাকিস্তানিদের নব্য দালাল। তাই জঙ্গিদের যেমন নির্মূল ও ধ্বংস করতে হবে, তেমনি ‘জঙ্গি প্রতিনিধি’ খালেদা জিয়াকেও রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় জানাতে হবে।

তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিরা ভয়ংকর খুনি। এরা ধর্ম মানে না, মানবতা মানে না। এরা মানবরূপী দানব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধান তথ্য কর্মকর্তা কামরুন্নাহার বেগম।

সূত্র:priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/