সাম্প্রতিক....

গির্জা কিনলেন বিয়ন্স

গায়িকা বিয়ন্স নোলেস আবারো সংবাদের শিরোনামে এলেন। সংগীত নয়, এবারের বিষয় হলো— আস্ত গির্জা কিনে নিয়েছেন এ পপ আইকন।

জানা গেছে, ৩৬ বছর বয়সী এ গায়িকা যুক্তরাষ্ট্রের নিউ অরলিয়ন্সের শত বছর পুরনো একটি গির্জা কিনে নিয়েছেন। একটি আন্তর্জাতিক ওয়েব সাইট জানায়, গির্জাটির দাম সাড়ে ৮ লাখ ডলার। সাড়ে ৭ হাজার বর্গফুটের ভবনটি বর্তমানে ধর্মীয় স্থান হিসেবে ব্যবহার হয় না।

গির্জাটি নির্মিত হয়েছে ১৯০০ সালের দিকে। বর্তমানে ওই গির্জার সদস্যদের কেউ বেঁচে নেই। তবে বিয়ন্স গির্জাটিকে কী কাজে ব্যবহার করবেন জানা যায়নি।

আগেও একবার গির্জা নিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন বিয়ন্স। সান ফ্রান্সিসকোর গ্রিক কাথিড্রাল কিছুদিন আগে তাকে নিয়ে বিশেষ গানের আয়োজন করে। ওই সময় বিয়ন্সের প্রশংসায় মাতেন কয়েকজন ধর্মীয় ব্যক্তিত্ব।

১৯৯০ এর দিকে মেয়েদের গানের দল ডেস্টিনিস চাইল্ডের মাধ্যমে পরিচিতি পান বিয়ন্স। দলটির প্রধান গায়িকা ছিলেন তিনি। ২০০৩ সালে প্রকাশ হয় তার অভিষেক অ্যালবাম ‘গডমাদার’। এতেই পেয়ে যান ৫টি গ্র্যামি অ্যাওয়ার্ডস।

বিশ্বব্যাপী এ গায়িকার ১০ কোটি রেকর্ডস বিক্রি হয়েছে। যা তাকে করে তুলেছে বিশ্বের অন্যতম শীর্ষ আয়ের শিল্পী। তিনি পেয়েছেন ২২টি গ্র্যামি অ্যাওয়ার্ডস। আর মনোনয়নে আছেন শীর্ষ স্থানে। এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডসেও আছেন শীর্ষে, পেয়েছেন ২৪টি পুরস্কার। সব মিলিয়ে তার রেকর্ডের অভাব নেই। এছাড়া গীতিকার ও অভিনেত্রী হিসেবেও পরিচিত বিয়ন্স।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/