সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় দিনমজুরকে পিটিয়ে হত্যা

চকরিয়ায় দিনমজুরকে পিটিয়ে হত্যা

প্রতিকী ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় আবদুর রহিম (২৫) নামে এক দিনমজুরকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পারিবারিক কলহের জের ধরে শ্বশুর বাড়িতে তিনদিন আগে ডেকে নিয়ে তাকে বেধড়ক পেটায় শ্বশুর বাড়ির লোকজন। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে শনিবার দুপুরে মারা যায়। মৃত্যুর পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে শ্বশুর বাড়ির লোকজন। ছেলে রহিমের লাশ নিয়ে মা থানায় উপস্থিত হলে তার স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি পালিয়ে যায়।

নিহত রহিম উপজেলার কাকারা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের লোটনী গ্রামের মোক্তার আহমদের ছেলে। এ ঘটনার নিহত আবদুর রহিমের মা মনোয়ারা বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

মনোয়ারা বেগম অভিযোগ করেন, একই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পুলেরছড়া গ্রামের আবদুস সাত্তারের মেয়ে ছালেহা বেগমের সঙ্গে বিয়ে হয় তার ছেলে আবদুর রহিমের। বিয়ের পর থেকে পারিবারিক বিরোধ নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। প্রায় একমাস আগেও এ ধরণের ঝগড়া হলে ছেলের শ্বশুর ও শাশুড়ি বাড়িতে এসে মেয়ে ছালেহাকে বাবার বাড়িতে নিয়ে যায়। কিন্তু গত তিনদিন আগে আর ঝগড়া করবেনা আশ্বাস দিয়ে ডাকলে শ্বশুর বাড়িতে বেড়াতে যায় আবদুর রহিম।

মনোয়ারা বলেন, আমার ছেলেকে কৌশলে শ্বশুর বাড়িতে নিয়ে গিয়ে বেধড়ক পেটায়। এতে সে অসুস্থ হয়ে পড়ে এবং শনিবার দুপুরে সে মারা গেলে এলাকায় প্রচার করে বিষ খেয়ে মারা গেছে আবদুর রহিম। ঘটনার পর থেকে আমার ছেলের বউ, শ্বশুর ও শাশুড়ি পালিয়ে যায়।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Khorshida-Jannat-Sagar-14-5-224.jpeg

ইসলামিক ফাউন্ডেশনের ফাহমিদা বেগমের সাথে ঈদগাহ হাই স্কুল প্রধান শিক্ষকের সাক্ষাৎ 

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : ইসলামিক ফাউন্ডেশন, কক্সবাজারের উপ-পরিচালক ফাহমিদা বেগমের সাথে ঐতিহ্যবাহী ঈদগাহ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/