সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / টি-২০ ব্লাইন্ড ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের অস্ট্রেলিয়া বধ : বাংলাদেশের টানা ৫ম জয়

টি-২০ ব্লাইন্ড ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের অস্ট্রেলিয়া বধ : বাংলাদেশের টানা ৫ম জয়

( কক্সবাজার দলের সভাপতির অভিনন্দন)

দীপক শর্মা দীপু, কক্সভিউ :

ভারতে অনুষ্ঠিত টি-২০ ব্লাইন্ড ক্রিকেট বিশ্বকাপে ৪ ফেব্রুয়ারি নিজেদের ৬ষ্ঠ খেলায় বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দল পরাশক্তি অস্ট্রেলিয়া ব্লাইন্ড ক্রিকেট দলকে ৯ রানে হারিয়ে টুর্ণামেন্টে টানা ৪র্থ জয়ের স্বাদ পেয়েছে। এর আগে প্রথম ম্যাচে ভারতের কাছে হারলেও পরবর্তী ৫টি ম্যাচে উপর্যপুরি দক্ষিণ আফ্রিকা, নেপাল, ওয়েস্ট ইন্ডিজ, নিউজিল্যান্ড এবং সর্বশেষ আজকের ম্যাচে ক্রিকেট পরাশক্তি শক্তিশালী অস্ট্রেলিয়াকে পরাজিত করে।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে বাংলাদেশ ২১০ রান সংগ্রহ করে। ওপেনার আব্দুল মালেক ৭৮ রান করে এখন পর্যন্ত টুর্ণামেন্ট এর সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে নেতৃত্ব দিচ্ছেন।

অপর ওপেনার মো. মহসিন হোসেন জয় ৮১ রান সংগ্রহ করে আউট হয়ে যান। কক্সবাজার বায়তুশ শরফ ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সাবেক অধিনায়ক এবং বর্তমানে চট্টগ্রাম ও জাতীয় দলের অধিনায়ক তানজিলুর রহমান অপরাজিত ১৪ রান এবং কক্সবাজার বায়তুশ শরফ ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের ওপেনার মো. আব্দুল্লাহ্ জুবায়ের অপরাজিত ৮ রান সংগ্রহ করেন। জবাবে ২১১ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০১ রান সংগ্রহ করে।

বাংলাদেশ দলের হয়ে মো. আব্দুল্লাহ্‌ জুবায়ের ও আবিদ হাসান রাব্বি ০১টি করে উইকেট লাভ করেন।

বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দলের এই গৌরবময় সাফল্যে দলের খেলোয়াড়, কর্মকর্তা, বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের পৃষ্টপোষক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাসির উদ্দিন, বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সভাপতি লায়ণ আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, পরিচালক (প্রশাসন) ও প্রধান নির্বাহী সৈয়দ কামরুল ইসলাম, সেক্রেটারী মোহাম্মদ তাইজুদ্দিন এবং কোচ সানোয়ার আহমদকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার বায়তুশ শরফ ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সভাপতি, বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের পরিচালক (রিসোর্স এন্ড ডেভেলপমেন্ট) এবং কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স এর মহাপরিচালক আলহাজ্ব এম.এম. সিরাজুল ইসলাম। তিনি সামনের ম্যাচগুলোতেও বাংলাদেশ দলের এই সাফল্য অব্যাহত থাকবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/