সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলি : এলাকায় আতংক

চকরিয়ায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলি : এলাকায় আতংক

প্রতিকী ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় মৎস্য ঘেরে আধিপত্য বিস্তার এবং ডাকাত নুরুল আমিন হত্যা মামলায় আসামী করাকে কেন্দ্র করে একদল সশস্ত্র ডাকাত দলের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে এলাকায় চরম আতংক ছড়িয়ে পড়ে। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের সওদাগর ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানান, ডাকাত নুরুল আমিন হত্যা মামলায় আসামি হওয়ার জেরে গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে নিহত নুরুল আমিনের বসতবাড়ি ও ইউনিয়নের সওদাগরঘোনা থেকে চারাবটতলসহ আশপাশ এলাকায় কমপক্ষে অর্ধশতাধিক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেছে মামলার অভিযুক্ত আসামিরা। গুলিবর্ষণের ঘটনায় প্রকাশ্যে নেতৃত্ব দেন নুরুল আমিন হত্যা মামলার আসামি নাছির উদ্দিন ও আবদুল জলিল। গুলিবর্ষণকালে এলাকার লোকজনের মাঝে চরম আতঙ্ক ও ভীতি ছড়িয়ে পড়ে। এসময় প্রাণ ভয়ে এলাকার লোকজন বিভিন্নভাবে লুকিয়ে আশ্রয় নেয়।

এদিকে চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকায় ব্যাপক গোলাগুলির ঘটনা শুনে তাৎক্ষণিক চকরিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে। অস্ত্রধারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে চিংড়িজোনের দিকে পালিয়ে গেছে।

স্থানীয় লোকজনের দাবি, চিংড়ি জোনে আধিপত্য বিস্তারের জেরে নুরুল আমিনকে হত্যার পর থেকে মামলার অভিযুক্ত আসামিরা দিনের বেলায় পুলিশের গ্রেফতার এড়াতে চিংড়ি জোনে আত্মগোপন থাকে। তবে সন্ধ্যার পর পর অভিযুক্ত অস্ত্রধারীরা প্রকাশ্যে এলাকায় ফিরে আসে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন জানান, চিরিঙ্গা ইউনিয়নে রাতে গোলাগুলির ঘটনার কথা স্থানীয়দের কাছ থেকে শুনেছি। ঘটনার পর পুলিশ পাঠনো হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/