সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় দুই বাহিনীর ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

চকরিয়ায় দুই বাহিনীর ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায়  দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ শাহাজাহান (২৬) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে। গতকাল শনিবার ভোর রাত ২টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গর্জনবাগান নামক পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। ওই সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৪ রাউন্ড কার্তুজ ও ৪০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ।

নিহত শাহাজাহান একই এলাকার ‍মৃত ফরিদুল আলমের ছেলে। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ছাড়াও চকরিয়া থানায় বিভিন্ন অপরাধে ১২টি মামলা রয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শনিবার ভোর রাত ২টার দিকে উপজেলার বরইতলীর গর্জন বাগান এলাকায় দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে গোলাগুলি চলছে বলে খবর পায়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। এসময় সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে ওই স্থান থেকে মৃত অবস্থায় শাহাজাহানের মরদেহ উদ্ধার করি। তবে সন্ত্রাসীদের দুটি দলের মধ্যে একটির নেতৃত্বে শাহজাহান থাকলেও অপর দলের নেতৃত্বে কে ছিলো জানা সম্ভব হয়নি।

তিনি বলেন, নিহতের বিরুদ্ধে চকরিয়া থানায় ধর্ষণ, হত্যা, অপহরন, চাঁদাবাজী, সরকারী কর্মচারীকে মারধর, বন মামলা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুরের মামলা সহ ১২টি মামলা রয়েছে। শাহাজাহান পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

ওসি আরো বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত শাহাজাহানের বিরুদ্ধে অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/