সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / চকরিয়ায় নৃতাত্তিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির টাকা ও পাওয়ার টিলার বিতরণ

চকরিয়ায় নৃতাত্তিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির টাকা ও পাওয়ার টিলার বিতরণ

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় উপজাতীয় নৃতাত্তিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দকৃত উপবৃত্তির টাকা ও পাওয়ার টিলার বিতরণ করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

রবিবার সকাল ১১টায় চকরিয়া উপজেলা মিলনায়তন মোহনায় এ অনুষ্টান অনুষ্টিত হয়। এসময় নৃতাত্তিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে ৩ লাখ টাকা উপবৃত্তির টাকার চেক এবং গ্রামবাসিদের মাঝে ৪টি পাওয়ার টিলার হস্তান্তর করা হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্ট্রি সুপ্ত ভুষন বড়–য়া, চকরিয়া উপজেলা প্রকৌশলী রনি কুমার সাহা, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলার নৃতাত্তিক জনগোষ্টীর প্রতিনিধি মাস্টার মংয়াই সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, উপজেলার নৃতাত্তিক জনগোষ্টীর ছাত্র-ছাত্রীদের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বরাদ্দকৃত ৩ লাখ টাকা এবং গ্রামবাসিদের মাঝে ৪টি পাওয়ার টিলার হস্তান্তর করা হয়। নৃতাত্তিক জনগোষ্ঠীর ১৮৫জন ছাত্র-ছাত্রীদের মাঝে চেক হস্তান্তরের পাশাপাশি উপজেলার মানিকপুর ও বমুবিলছড়ি ইউনিয়নের নৃতাত্তিক জনগোষ্ঠীদের মাঝে ২টি করে ৪টি পাওয়ার টিলার হস্তান্তর করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/