সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় মোটরসাইকেলে ঢুকিয়ে অভিনব পন্থায় ইয়াবা পাচারকালে আটক-২

চকরিয়ায় মোটরসাইকেলে ঢুকিয়ে অভিনব পন্থায় ইয়াবা পাচারকালে আটক-২

ফাইল ফটো

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

অভিনব পন্থায় মোটরসাইকেলের বিভিন্ন অংশে ইয়াবা ঢুকিয়ে এসএপরিবহণে পাচারকালে ৩ হাজার ৫১০ পিস ইয়াবা বড়িসহ মাদক ব্যবসায় জড়িত অভিযোগে দুইজনকে আটক এবং এসএস পরিবহণে বুকিং দেয়া মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ। কক্সবাজারের চকরিয়ার পৌরবাস টার্মিনাল লাগোয়া এসএ পরিবহণের অফিস থেকে আজ সোমবার বিকাল ৪টার দিকে আটকের এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- টেকনাফের ডেইলপাড়ার মোহাম্মদ ইলিয়াছের ছেলে মিজানুর রহমান (২৪) ও কক্সবাজার পৌরশহরের বাহারছড়ার প্রবাসী জাফর আহমদের ছেলে আকতার ফারুক মুন্না (১৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টেকনাফের মিজান তার নিজস্ব মোটরসাইকেলের বিভিন্ন অংশে বিপুল ইয়াবা ঢুকিয়ে কক্সবাজার শহরে পৌছে। সেখান থেকে মুন্নাকে সাথে নিয়ে চকরিয়ার এসএ পরিবহণ অফিসে এসে ওই মোটরসাইকেলটি ঢাকায় পাঠাতে বুকিং দেয়।

চকরিয়া থানা পুলিশ গোপন সুত্রে খবর পাই মোটরসাইকেলে করে অভিনব পন্থায় বিপুল পরিমাণ ইয়াবা পাচার হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মো.মতিউল ইসলাম, থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, এসআই আবদুল খালেক একদল পুলিশ ফোর্স নিয়ে এসএ পরিবহণ অফিস থেকে বুকিং করা মোটরসাইকেলটি জব্দ করে। এই গাড়ির বিভিন্ন অংশ খুলে তল্লাশি চালালে পাওয়া যায় বিপুল পরিমাণ ইয়াবা বড়ি। ফলে, ওই সময় আটক করা হয় মিজান ও মুন্নাকে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ইয়াবাসহ আটক দুইজনের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/