সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / বিবিধ / চকরিয়া-পেকুয়া আসনে গণমানুষের ভালোবাসায় সিক্ত আওয়ামী লীগের এমপি প্রার্থী জাফর আলম

চকরিয়া-পেকুয়া আসনে গণমানুষের ভালোবাসায় সিক্ত আওয়ামী লীগের এমপি প্রার্থী জাফর আলম

চিরিঙ্গা ইউনিয়নে প্রবীণ মুরব্বীদের সঙ্গে কুশল বিনিময় করছেন আ’লীগের প্রার্থী আলহাজ্ব জাফর আলম।

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে গণমানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের (মহাজোট) প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম। বুধবার মনোনয়নপত্র দাখিলের পর তিনি চকরিয়া উপজেলার চিরিঙ্গা ও সুরাজপুর-মানিকপুর এবং কাকারা ইউনিয়নে গিয়ে জনগণের সঙ্গে কুশল বিনিময় করেছেন। ওইসময় এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ রাস্তায় দাঁড়িয়ে তাকে শুভেচ্ছা জানান। ওইসময় আলহাজ জাফর আলম এলাকা ঘুরে ঘুরে প্রবীণ মুরব্বীদের সঙ্গে কথা বলেন এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ওইসময় এলাকার সর্বস্তরের মানুষ চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি এলাকার সার্বিক উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার ঘোষণা দেন। জনগণের একটিই কথা এলাকার উন্নয়নে সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আলম ইতোমধ্যে পাঁচবছরে যোগ্যতার প্রমাণ দিয়েছেন। সেই কারনে চকরিয়া-পেকুয়া উপজেলাকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে হলে তাঁকে এমপি নির্বাচিত করতে হবে। তাতে এলাকার সামগ্রিক অগ্রগতি আরো বাড়বে।

চিরিঙ্গা ইউনিয়নে প্রবীণ মুরব্বীদের সঙ্গে কুশল বিনিময় করছেন আ’লীগের প্রার্থী আলহাজ্ব জাফর আলম।

কুশল বিনিময়কালে জনগণের দাবির প্রতি সম্মান জানিয়ে আওয়ামী লীগের (মহাজোট) প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিতে শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকারের কোন বিকল্প নেই। অন্য কোন প্রার্থী উন্নয়নের ফুলঝুঁড়ি দিয়ে থাকলে তা হবে শুধুই প্রতারণা। কারণ শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে তলাবিহীন ঝুঁড়ির বাংলাদেশ আজ বিশ্বের সামনে উন্নতশীল দেশের কাতারে।

তিনি বলেন, দেশের অগ্রগতি উন্নয়নে সাথে চকরিয়া-পেকুয়াবাসির এগিয়ে যেতে হবে। সেইজন্য একাদশ নির্বাচনে আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে হবে। তাই সকল ধরণের ভেদাভেদ ভেলে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য আমি সম্মানিত চকরিয়া-পেকুয়াবাসির সার্বিক সহযোগিতা ও দোয়া চাই।

জনগণের সঙ্গে কুশল বিনিময়কালে ওইসময় দলের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো.নুরুল আবছার, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চিরিঙ্গা ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কেএম ছালাহ উদ্দিন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর বুলবুল, সাধারণ সম্পাদক ও সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টো, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এম আর চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, জেলা পরিষদের সদস্য ও বমুুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক সোলতান আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান চেয়ারম্যান, দপ্তর সম্পাদক মাস্টার আবদুল জলিল, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি তপন কান্তি দাশ, সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জয়নাল আবেদিন, আওয়ামীলীগ নেতা মিফতাব উদ্দিন চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমদ কবির মেম্বার, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ জাফর আলম সিআইপি, প্যানেল চেয়ারম্যান শেখ সালাহউদ্দিন, ইউপি মেম্বার রেজাউল করিম, পৌর আওয়ামীলীগের নেতা আমির হোসেন আমু, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, চকরিয়া পৌর কৃষকলীগের সভাপতি সুলাল কান্তি সুশীল, চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন মামুন, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম সোহেল, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী, সাবেক সভাপতি শেফায়েতুল কবির চৌধুরী বাপ্পী, সাবেক সম্পাদক সাজিদ হোসেন শাকিব, সাদ্দাম হোসেন মিঠু, চকরিয়া পৌরসভা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধুলু, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ ও ছাত্রনেতা আবদুল বারেক টিপু প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/