সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ছাত্রলীগ নেতাকর্মীদের সড়ক অবরোধ : উখিয়ায় ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত : আহত-১

ছাত্রলীগ নেতাকর্মীদের সড়ক অবরোধ : উখিয়ায় ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত : আহত-১

হুমায়ুন কবির জুশান; উখিয়া :

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ক্রাইমজোন পালংখালীর বটতলী এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পালংখালী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও স্কুল ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান জাবু (১৬) ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তার সহপাঠী ইউনুছ বাপ্পী (১৮)।

রবিবার সন্ধ্যা ৭ টায় বটতলী কালাচান ডাকাতের দোকানে এ নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। উখিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করেছে। আহত বাপ্পীকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনা নিয়ে এলাকায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনী শত্রুতার জের ধরে পূর্ব ফারিরবিল গ্রামের মৃত জাফর আলম ছেলে মুজিবুর রহমান জাবু ও একই গ্রামের নুরুল আলমের ছেলে সেলিন নেওয়াজ রিজভীর মধ্যে বিরোধ চলে আসছিল। স্থানীয় ইউপি সদস্য সুলতান আহমদ জানান, কালাচান ডাকাতের দোকানে বসে জাবু ও বাপ্পী গল্পগুজব করছিল। এসময় প্রতিপক্ষ সেলিম নেওয়াজ রিজভীর নেতৃত্বে জাফরুল ইসলাম, শাহরিয়ার শাকিল, মোহাম্মদ নুর, ইসমাঈল, আজিজুর রহমান, বদিউর রহমান, মিজান ও একরাম সহ ৭/৮ জন দুর্বৃত্ত অর্তকিত ভাবে হামলা চালিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে মুজিবুর রহমান জাবু নিহত হয়। তাকে উদ্ধার করতে গিয়ে আনোয়ার হোসেনের ছেলে ইউনুছ বাপ্পী গুরুতর আহত হয়।

জাবু হত্যা কান্ডের ঘটনা নিয়ে পালংখালী ছাত্রলীগ নেতাকর্মীরা টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের এঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য ঘটনাস্থলে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/