সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারী ছলিম নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারী ছলিম নিহত

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত এক মাদক কারবারী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়া ছলিম উল্লাহ (৩৬) টেকনাফ পৌরসভার নতুন পল্লাংপাড়া এলাকার নজির আহাম্মদের পুত্র। এসময় ঘটনাস্থল থেকে ২টি এলজি অস্ত্র ও তিন রাউন্ড গুলিও ১০ হাজার পিস ইয়াবাও উদ্ধার করতে সক্ষম হয় র‍্যাব।

বুধবার (৩ জুলাই) ভোর রাতে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকায় এ ঘটনা ঘটে।

তথ্য সূত্রে জানা যায়, কক্সবাজার র‍্যাব-১৫ সদস্যদের মাদক বিরোধী চলমান অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদে জানতে পারে মাদক ব্যবসায়ীদের একটি চক্র ইয়াবা পাচার করার জন্য উত্তর শীলখালী এলাকায় অবস্থান নিয়েছে। সেই গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফে দায়িত্বরত র‍্যাব-১৫ সদস্যরা অভিযানে গেলে প্রথমে মাদক কারবারীরা র‍্যাবকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলি ছুঁড়ে র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে মাদক পাচারকারীরা পিছু হটে কৌশলে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল তল্লাশি করে ছলিম উল্লাহ নামে এক যুবকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ ব্যাটালিয়নের টেকনাফ ক্যাম্পের ইনচার্জ মির্জা শাহেদ মাহতাব জানান, গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়া ছলিম উল্লাহ (৩৬) টেকনাফ পৌরসভার নতুন পল্লাংপাড়া এলাকার নজির আহাম্মদের পুত্র। সে অত্র এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী অল্প কিছুদিন আগেও তার বসত বাড়ী থেকে ২ লক্ষ ইয়াবা উদ্ধার করেছিল র‍্যাব। ঐ ইয়াবা গুলোর সাথে জড়িত থাকার অপরাধে তার স্ত্রীকে আটক করা হয়েছিল। নিহত ছলিম উল্লাহ ঐ ২ লাখ ইয়াবা মামলার পলাতক আসামী।

এদিকে নিহতের মরদেহটি ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য টেকনাফ থানা পুলিশকে হস্তান্তর করেছে র‍্যাব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/