সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী ইব্রাহীম নিহত : ৩ পুলিশ সদস্য আহত : অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারী ইব্রাহীম নিহত : ৩ পুলিশ সদস্য আহত : অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ এক মাদক কারবারী নিহত, ৩ পুলিশ সদস্য আহত। দেশীয় তৈরী ৩টি অস্ত্র, ১১ রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, ১৭ মে শুক্রবার রাত ১১টায় টেকনাফ মেরিন ড্রাইভ সাবরাং ইউনিয়ন শাহপরদ্বীপ বেড়ীবাঁধ ঝাউ বাগান এলাকায় একদল মাদক কারবারীর সাথে গোলাগুলি সংঘটিত হয়। এই ঘটনায় মাদক কারবারে জড়িত এক যুবক নিহত হয়।

নিহত যুবক শাহপরদ্বীপ মিস্ত্রীপাড়া এলাকার নুরুল আমিন প্রকাশ বল্লার পুত্র ইব্রাহীম (৩৮) উক্ত ঘটনায় এসআই দিপক বিশ্বাস, কনেস্টবল শাকিল ও লিটুসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানায় পুলিশ। ঘটনাস্থল তল্লাশী করে বিপুল পরিমাণ অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তথ্য অনুসন্ধানে জানা যায়, গত ১৫ মে রাত ৯টায় পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত এই মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ আরো জানান আটককৃত আসামীর স্বীকারোক্তি অনুযায়ী ১৭মে রাতে শাহপরদ্বীপ বেড়ীবাঁধ ঝাউ বাগান এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা ইয়াবা, অস্ত্র উদ্ধার করার জন্য অভিযানে যায়। এই সময় তার সহযোগীরা পুলিশ উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ী গুলিবর্ষণ করে। এতে পুলিশের ৩ সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে আটক মাদক কারবারী ইব্রাহীম গুলিবিদ্ধ হয়। পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এদিকে লাশটির ময়নাতদন্ত রিপোর্ট তৈরী করার জন্য কনেস্টবল শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

থানা সুত্রে জানা যায়, নিহত ইব্রাহিমের বিরুদ্ধে মাদক,মানবপাচার মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় পাহাড় কাটার বিরুদ্ধে গভীররাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, স্কেভেটর ধ্বংস

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :বান্দরবানের লামায় গভীর রাতে পাহাড় কাটায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/