সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / টেকনাফ মাদক বিরোধী র্যালী ও পথসভায় “রামুসেক্টর কমান্ডার” : মাদককে না বলি” জড়িতদের ঘৃণা করি

টেকনাফ মাদক বিরোধী র্যালী ও পথসভায় “রামুসেক্টর কমান্ডার” : মাদককে না বলি” জড়িতদের ঘৃণা করি

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবির মাদক বিরোধী র্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুর পৌনে ১২টারদিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির সমর্থনে সচেতনতামূলক মাদক বিরোধী এক র্যালী এজাহার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় গেইট হতে শুরু হয়। পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ শহীদ মিনার মিলনায়তনে এসে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন কক্সবাজার সেক্টর কমান্ডার কর্ণেল মঞ্জুরুল হাসান খান (বিজিবিএম), টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এম আছাদুদ জামান চৌধুরী, সেক্টর সদরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর জিএম সিরাজুল ইসলামসহ পুলিশ ও আনসার ও টেকনাফ পৌরসভা বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলার, বিভিন্ন স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী অত্র এলাকার সরকার দলীয় রাজনৈতিক নেতাকর্মী ও ইলেকট্রনিক্স মিডিয়া, প্রিন্ট মিডিয়াসহ প্রায় ৪/৫শতাধিক সচেতন সমাজের ব্যক্তিরা মাদক বিরোধী এই র্যালীতে অংশ গ্রহন করেন।

র্যালী শেষে পথসভায় মাদক সেবন, বহন ও পাচারকারীদের প্রতি ঘৃণা জানিয়ে টেকনাফ সীমান্ত দিয়ে মাদক পাচার প্রতিরোধে সবাই ঐক্যবদ্ধ হয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগীতা করার আহবান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লালখান বাজার মোড়ে ফুট ওভার ব্রীজ নির্মাণে মেয়র বরাবর ডি আই ফেলো’র স্মারকলিপি প্রদান

  বার্তা পরিবেশক :চট্টগ্রামের অন্যতম জনগুরুত্বপূর্ণ সড়ক লালখান বাজার মোড়। লালখান বাজার মোড় হয়ে প্রতিদিন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/