সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / টেকনাফ সাংবাদিক ইউনিটির বর্ষপূর্তি উৎযাপন ও সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

টেকনাফ সাংবাদিক ইউনিটির বর্ষপূর্তি উৎযাপন ও সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি; টেকনাফ :

টেকনাফ সাংবাদিক ইউনিটির বার্ষিক বনভোজন ও সম্মেলন প্রস্তুতি সভা শনিবার বিকেল ৩টায় টেকনাফ পৌরসভায় অত্যাধুনিক আলো শপিং কমপ্লেক্সে সম্মেলন কক্ষে সংগঠনের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহিন শার সভাপত্বিতে এক সভা অনুষ্টিত হয়। এর আগে সংগঠনের সদস্য হারুন সিকদার কোরআন তেলোয়াত করেন। সভা পরিচালনার দায়িত্বে ছিলেন উপদেষ্টা সাইফুল ইসলাম সাইফী ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভুলু। অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপদেষ্টা ও সাংবাদিক ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মোহাম্মদ কাশেম, সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু, আবদুর রহমান, জসিম উদ্দিন টিপু, যুগ্ম সাধারণ সাধারণ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল হোসাইন, মো. শাহাজাহান, আমান ওয়াহিদ প্রমূখ।

সভায় আরো উপস্থিত ছিলেন, জিয়াবুল হক, নুর হাকিম আনোয়ার, আবুল আলী, এটিএন ফায়সাল, ছৈয়দুল আমিন চৌধুরী, মোহাম্মদ আলম শাহীন, সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, মাহফুজুর রহমান মাসুম, জসিম মাহমুদ, মো. আবছার কবির আকাশ, এম আমান উল্লাহ আমান, হেলাল উদ্দিন আহমদ ও আব্দুল কাইয়ুম প্রমূখ।

সভায় পাঁচ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। তাঁরা হলেন- হাফেজ মোহাম্মদ কাশেম, ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু ও জেড করিম জিয়া।  মেয়াদ উত্তীর্ণ হওয়াই গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে বর্তমান কমিটির সভাপতি নুরতাজুল মোস্তফা শাহিন শাহ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভুলু ও সাংগঠনিক সম্পাদক নুরুল হোসাইন দায়িত্ব ভার অর্পণ করেন উপদেষ্টা পরিষদকে।

এরপর বনভোজন ও সম্মেলন প্রস্তুতির জন্য নুরতাজুল মোস্তফা শাহিন শাহ, গিয়াস উদ্দিন ভুলু, নুরুল হোসাইন, হাফেজ মোহাম্মদ কাশেম, ছিদ্দিকুর রহমান, গিয়াস উদ্দিন, মমতাজুল ইসলাম মনু ও জেড করিম জিয়াকে সমন্বয় করে একটি কমিটি করা হয়।

সভায় বক্তব্যে বলেন, সুশৃংখলভাবে উপজেলার বিভিন্ন অনুষ্টান ও জাতীয় দিবসের প্রতিটি মুহুতে সাংবাদিক ইউনিটির অংশ গ্রহণের পাশাপাশি আগামীতে আরও সাংবাদিকদের কল্যানে কাজ করার জন্য একমত পোষন করেন এবং সারাদেশে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিযার্তনের শিকার ও নিহত সাংবাদিকদের পরিবারের প্রতি সহানুভূতি জ্ঞাপন করা হয়। এবং আগামী ১৬ ফেব্রুয়ারী ২০১৭ বনভোজন ও সম্মেলনের দিন ধার্য্য করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/