সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / গলায় ফাঁস লাগিয়ে হত্যা করার অভিযোগ : ৮ সস্তানের জননী এক মহিলার লাশ উদ্ধার

গলায় ফাঁস লাগিয়ে হত্যা করার অভিযোগ : ৮ সস্তানের জননী এক মহিলার লাশ উদ্ধার

প্রতিকী ছবি

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের বাহারছড়া ইউনিয়নে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করেছে টেকনাফ থানা পুলিশের সদস্যরা। তার নাম হালিমা খাতুন (৫৫) সে ৮ সস্তানের জননী।

সুত্রে আরো জানা যায়, ৪ ফেব্রুয়ারী শনিবার বেলা ১২ টার দিকে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরানপাড়া সমুদ্র সৈকত এলাকায় জেলেদের জাল রাখার জন্য তৈরি একটি ঝুপড়ি ঘর থেকে গলায় উড়না পেচানো অবস্থায় এই লাশটি উদ্ধার করা হয়।

টেকনাফ থানা পুলিশ সুত্রে জানা যায়, মুখের উপর জালের পুটলি রাখা অবস্থায় লাশটি এলাকাবাসী দেখতে পেয়ে বাহারছড়া পুলিশ ফাঁড়িকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। শনিবার সকালে নিহত হালিমা খাতুনকে সৈকত এলাকায় পিঠা বিক্রি করতে দেখেছেন বলে জানান এলাকাবাসী। নিহত হালিমা স্থানীয় মৃত মকবুল আহাম্মদের স্ত্রী এবং ৮ সস্তানের জননী। নিহতের সস্তান এবং স্থানীয়রা আরো জানান, দীর্ঘদিন ধরে এই বৃদ্ধা মহিলা সৈকত এলাকায় নৌকার মাঝি-মাল্লাদের কাছে বিভিন্ন প্রকার পিঠা, পায়েস, ও বিভিন্ন প্রকার নাস্তা-পানী জাতীয় জিনিস বিক্রি করত, তার পাশাপাশি দিনের বেলায় ১০/১৫টি মাছ ধরার জাল ও জেলেদের বিভিন্ন প্রকার মাছ শিকারের সরঞ্জাম পাহারা দিত।

নিহতের সস্তানেরা পুলিশকে আরো জানান, ঘটনার নেপথ্যে রয়েছে স্থানীয় শামশুল আলমের পুত্র চিহ্নিত চোর শফি উল্লাহ। এর আগে এই শফি উল্লাহ নিহত হালিমা খাতুনের দোকানও চুরি করেছিল। এবং বৃদ্ধা হালিমা খাতুনকে প্রাণে মেরে পেলার হুমকিও দিয়েছিল। প্রাণের ভয়ে হালিমা খাতুন জাল পাহারাদারের এই দায়িত্ব ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন জেলেদের কাছে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবদুল মজিদ বলেন,এলাকাবাসীর সহযোগীতায় লাশটি উদ্ধার করতে আমরা সক্ষম হয়েছি। এবং ময়না তদন্তের জন্য লাশটি কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষ হওয়ার পর এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত সঠিক তদন্তের মাধ্যমে তাদেরকে আইনের আওয়াতাই নিয়ে আসা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

৩ মে; ইতিহাসের এইদিনে; কক্সভিউ ডট কম; https://coxview.com/ezequiel-lavezzi-sports-birth-day/

৩ মে; ইতিহাসের এইদিনে

ইজেকিয়েল ইভান লাভেজ্জি। আজেন্টিনীয় ফুটবলার যিনি সিরি এ’র দল পারি সাঁ-জের্‌মাঁ এবং আর্জেন্টিনা জাতীয় দলে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/