সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / মহেশখালীতে পুজা মন্ডপে সহায়তা প্রদান করেছেন আশেক উল্লাহ এমপি

মহেশখালীতে পুজা মন্ডপে সহায়তা প্রদান করেছেন আশেক উল্লাহ এমপি

Ashekullah MP 19-10-2015বার্তা পরিবেশক :

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আপনারা নির্ভয়ে উৎসব পালন করুন, প্রশাসন আপনাদের সর্বোচ্চ নিরপত্তা দেবে। এ দেশ সকলের। জাতি ধর্ম নির্বিশেষে যুদ্ধ করে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার মুল দাবী ছিল একটি অসাম্প্রদায়িক সমাজ ব্যবস্থা। যা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে প্রতিষ্ঠিত করে গেছেন। যা এখনো অব্যাহত আছে। কিন্তু একটি মহল ক্ষমতায় আসলেই সংখ্যালঘুদের তারা প্রতিপক্ষ মনে করে।

২০০১ সালের সংসদ নির্বাচনের পর এ দেশে যা হয়েছে তা এখনো মানুষ ভুলেনি। আমরা সে রকম পরিস্থিতিকে চির বিদায় দিতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক, মুক্তিযুদ্ধের চেতানায় একটি সমৃদ্ধশালী দেশ হিসাবে গড়ে তুলতে চাই।

তিনি সোমবার বিকালে মহেশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে মহেশখালী উপজেলা ৩১টি দুর্গাপুজার মন্ডপে নগদ সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম’র সভাপতিত্বে অনুষ্ঠিত সহায়তা বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব।

বক্তব্য রাখেন জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি দীলিপ দাশ, মহেশখালী পুজা উদযাপন পরিষদের সভাপতি মাষ্টার ব্রজগোপাল ঘোষ, উত্তম পাল দে, উদ্দ্যোপ দাশ, দিলীপ কুমার শীল, কাউন্সিলর ইদুল কান্তি, বিপিন কুমার দে ও ডাঃ সুবল।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/