সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / পর্দা উঠেছে বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরের

পর্দা উঠেছে বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরের

জমকালো উদ্বোধনী আয়োজনে পর্দা উঠেছে বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরের। লন্ডনের বাকিংহাম প্যালেসের সামনে দ্য মলে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের।

বিশ্বকাপ ইতিহাসে এবারই প্রথম স্টেডিয়ামের বাইরে আয়োজন করা হয় উদ্বোধনীর। শুরু থেকেই একের পর এক চমকপ্রদ আয়োজন মন্ত্রমুগ্ধের মত আটকে রাখে ক্রিকেটপ্রেমীদের।

উদ্বোধনী অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্বে ছিলেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু ফ্লিনটফ ও কৌতুক অভিনেতা প্যাডি ম্যাকগিনেস। শুরুতেই দর্শকদের সামনে হাজির হন অংশগ্রহণকারী দশ দলের দশ অধিনায়ক। এরপরেই মনোমুগ্ধকর সঙ্গীতের মুর্ছনায় সবাইকে মাতিয়ে রাখেন স্থানীয় শিল্পীরা। ২০ বছর পর বিশ্বকাপ ফিরেছে ইংল্যান্ডে। তাই আয়োজনে চমকের কোন কমতি রাখেননি আয়োজকরা।

অনুষ্ঠানে একটি প্রীতি ম্যাচে অংশ নেন অংশগ্রহণকারী দলগুলোর সাবেক দশ ক্রিকেটার। তাদের সঙ্গে ছিলেন সে সব দেশের দশ জন তারকা। সবশেষে ২০১৫ সালের বিশ্বকাপের ট্রফি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক।

 

সূত্র:somoynews.tv-ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন, #https://coxview.com/quantum-cosmo-school-and-college-sports-rafiq-2-10-23/

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : সিলেটে অনুষ্ঠিত ৫০তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবল ফাইনাল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/