সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / পারিশ্রমিক দ্বন্দ্বে থমকে টমের ‘এমআই-সিক্স’!

পারিশ্রমিক দ্বন্দ্বে থমকে টমের ‘এমআই-সিক্স’!

Flim - Tom_Cruise

হলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি মিশন : ইম্পসিবল অভিনেতা টম ক্রুজের অন্যতম ব্যবসা সফল সিনেমা।

এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি মিশন ইম্পসিবল-সিক্স নিয়ে কাজ শুরুর ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স।

কিন্তু এ সিনেমার অন্যতম প্রধান অভিনেতা টম ক্রুজের সঙ্গে পারিশ্রমিক নিয়ে এখনো সমঝোতায় পৌঁছাতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। এ কারণে সিনেমার কাজ থেমে আছে বলে প্রকাশিত এক প্রতিবেদনে জানিয়েছে হলিউড রিপোটার্স।

প্রতিবেদনে বলা হয়েছে, ৫৪ বছর বয়সি টম ক্রুজ মিশন ইম্পসিবল-সিক্স সিনেমার জন্য প্যারামাউন্ট পিকচার্সের কাছে তার পরবর্তী সিনেমা মমি’র জন্য ইউনিভার্সাল পিকচার্সের কাছে যে শেয়ার নিয়েছেন তার সমান অথবা বেশি শেয়ার দাবি করেছেন। কিন্তু এতে এখনো সম্মত হতে পারছে না প্যারামাউন্ট পিকচার্স। তাই আপাতত সিনেমাটির নির্মাণ কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

২০১৭ সালে সিনেমাটির প্রাথমিক কাজ শুরু হওয়ার কথা থাকলেও তা এখন পূর্ব নির্ধারিত সময়ে কাজ শুরু হবে কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

প্যারামাউন্ট পিকচার্সের সঙ্গে সিনেমাটির সহযোগী প্রযোজনায় রয়েছে স্কাইড্যান্স। দেরির কারণ হিসেবে আরো শোনা যাচ্ছে, স্কাইড্যান্স’র মতো আরো একটি সহকারী প্রযোজনা সংস্থা খুঁজছে প্যারামাউন্ট পিকচার্স। যাতে করে তারা বড় বাজেটের এই সিনেমাটির জন্য তাদের অর্থনৈতিক ভিত্তি আরো শক্ত করতে পারেন।

এর আগে গত জুলাইয়ে চিত্রনাট্য নিয়ে ঝামেলায় পড়েছিল সিনেমাটি। পরে মিশন ইম্পসিবল-সিক্স সিনেমার কাজ শুরুর তারিখ নভেম্বরের পরিবর্তে ২০১৭ সালের প্রথমে নির্ধারণ করা হয়।

এদিকে মিশন ইম্পসিবল-সিক্স সিনেমাটি মুক্তির তারিখ ২০১৭ সালের নভেম্বর বলা হলেও এখন কোন তারিখে সিনেমাটি মুক্তি পাবে নির্দিষ্ট করে উল্লেখ নেই।

মিশন ইম্পসিবল-সিক্স সিনেমাটি পরিচালনা করবেন ক্রিস্টোফার ক্যাককুয়ারি। মিশন ইম্পসিবল রোগ ন্যাশন’র মতো এটিরও চিত্রনাট্য লিখেছেন তিনি।

সূত্র:risingbd.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/