সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / পেকুয়ায় বর্ণাঢ্য আয়োজনে কেপিএল দশম আসরের উদ্বোধন

পেকুয়ায় বর্ণাঢ্য আয়োজনে কেপিএল দশম আসরের উদ্বোধন

উদ্বোধনী খেলায় পল্লী বন্ধু ক্রিকেট কিংস ৪৩ রানে জয়ী

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

বর্ণাঢ্য আয়োজনে উপকূলীয় অঞ্চলের সাড়া জাগানো ক্রিকেট টূর্ণামেন্ট কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারীমোড়া প্রিমিয়ারলীগের (কেপিএল) উদ্বোধন হয়েছে। শুক্রবার বিকালে খেলার উদ্বোধন হয়। উদ্বোধন উপলক্ষে এ দিন দুপুরে কেপিএল মাঠ থেকে বের করা হয় বর্ণাঢ্য রোড শো। রোড শোটি পেকুয়ার মগনামা লঞ্চঘাট ঘুরে কেপিএল মাঠে গিয়ে শেষ হয়। এতে তালিকাভুক্ত খেলোয়াড় ও শুভানুধ্যায়ীরা ছাড়াও এলাকার যুবকরা অংশ নেন। এ টূর্ণামেন্টে ছয়টি দল অংশগ্রহন করছেন।

শুক্রবার বিকেল জাতীয় সংগীতের পর ফানুস উড়িয়ে টূর্ণামেন্টটির উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড.মোহাম্মদ আশরাফুল ইসলাম সজিব। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মোহাম্মদ মতিউল ইসলাম।

কেপিএল পরিচালনা কমিটির সভাপতি সাহেদুল ইসলামের সভাপতিত্বে ও মহাসচিব তানজিমুল ইসলাম জিসাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ফেনী জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ রফিকুল কাদের, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খান, সিনিয়র সাংবাদিক এম.জাহেদ চৌধুরী, কেপিএলের প্রধান উপদেষ্টা প্রথমআলোর চকরিয়া প্রতিনিধি এস এম হানিফ, দৈনিক ‘আমাদেরসময়’ চকরিয়া প্রতিনিধি মুকুল কান্তি দাশ, কেপিএলের উপদেষ্টা প্রিয়তোষ কান্তি নাথ, জাহেরুল ইসলাম জাহেদ, এহেছানুল হক, ইলিয়াছ আজাদ ও আলমনূর।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় পল্লীবন্ধু ক্রিকেট কিংস ও ড্রাগন ক্রিকেটস। টসে জিতে ব্যাট করতে নামে পল্লীবন্ধু ক্রিকেট কিংস। তাঁরা ছয় উইকেট হারিয়ে নির্ধারিত দশ ওভারে সংগ্রহ করে ১২৬ রান। এই বিশাল রান তাড়া করতে নেমে ড্রাগন ক্রিকেটস উইকেট বিপর্যয় ঘটে। তাঁরা নয় উইকেট হারিয়ে ৮৩ রান নিতেই নির্ধারিত ওভার শেষ হয়ে যায়। এতে ৪৩ রানের বিশাল জয় পায় পল্লীবন্ধু ক্রিকেট কিংস। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় দুই উইকেটে ২৯ রান নেওয়া পল্লীবন্ধু ক্রিকেট কিংসের মো.সুমন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/