সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / পেকুয়ায় মহাজোট প্রার্থী নির্বাচনী জনসভায়- মাহবুবুউল আলম হানিফ

পেকুয়ায় মহাজোট প্রার্থী নির্বাচনী জনসভায়- মাহবুবুউল আলম হানিফ

উন্নয়নের ধারাবাহিকতা ও বিএনপি-জামায়াতের কালো শাসন রুখতে নৌকা প্রতীকে ভোট দিন


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সংসদ সদস্য মাহবুবুউল আলম হানিফ বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা ও বিএনপি-জামায়াতের সেই কালো শাসন রুখে দিতে আপনারা আবার নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নে দেশ আজ আত্ম-নির্ভরশীল। দেশের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা আপনাদের প্রার্থী জাফর আলমকে কথা দিয়েছেন তিনি নিজ দায়িত্বে চকরিয়া-পেকুয়ার উন্নয়ন করবেন।

তিনি আরো বলেন, সাবমেরিন নৌ-ঘাঁটি, সমুদ্র বন্দরসহ আরো বিশাল বিশাল প্রকল্পে ভরে যাবে এ জনপদ। এলাকা হবে উন্নত। আমি আপনাদের কথা দিলাম, প্রধানমন্ত্রীর হাত থেকে এসব উন্নয়ন আপনাদের কাছে পৌঁছে দিতে আমার সব ধরণের সহযোগিতা থাকবে। আপনারা আমাকে কথা দিন, নৌকা প্রতীকে ভোট দিয়ে জাফর আলমকে এমপি নির্বাচিত করবেন।

রবিবার ২৩ ডিসেম্বর বিকেলে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে মহাজোট মনোনীত প্রার্থী জাফর আলম ও নৌকা মার্কার সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম হানিফ এসব কথা বলেন।

পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় এবং জনসভায় সভাপতিত্ব করেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) শাহনেওয়াজ চৌধুরী বিটু।

জনসভায় প্রধান বক্তার বক্তব্য দেন মহাজোট মনোনীত প্রার্থী ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম। এতে বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য হাজী মো. ইলিয়াছ ও সাবেক সংসদ সদস্য ডাঃ শামসুদ্দীন চৌধুরী।

জনসভায় আরো বক্তব্য দেন- কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এডভোকেট কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, সদস্য জিয়া উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, পেকুয়া উপজেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো.বারেক, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুরসহ প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/