সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ফলোআপ….. পেকুয়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

ফলোআপ….. পেকুয়ায় নৌকা প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

৬টি মামলায় উপজেলা চেয়ারম্যানসহ বিএনপি-জামায়াতের ৫২৫ নেতা-কর্মী আসামী

নিজস্ব প্রতিনিধি; চকরিয়া :
কক্সবাজারের পেকুয়ায় মহাজোট প্রার্থী জাফর আলমের পাঁচটি নির্বাচনী অফিস ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমকে হত্যা চেষ্টার অভিযোগে পেকুয়া থানায় পৃথক ৬টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় এজাহারনামীয়সহ মোট ৫২৫ জন বিএনপি ও তাদের সহযোগী সংগঠন ও জামায়াত-শিবিরের নেতা-কর্মীকে আসামী করা হয়েছে। এসব মামলায় ৩৭২ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামী দেখানো হয়েছে ১৫৩জনকে। গত শনিবার রাতে এসব মামলা দায়ের হয়।

মামলায় পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, শিলখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোছেন ও সাংবাদিক ছফওয়ানুল করিমকেও আসামী করা হয়েছে।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাকির হোসেন ভুঁইয়া ৬টি মামলা দায়ের হয়েছে নিশ্চিত করে বলেন,শনিবার রাতে সহিংসতার ঘটনায় ৬টি মামলা হয়েছে। এসব মামলার আসামীদের মধ্যে একজনকে আটক করা হয়েছে।

ওসি আরো বলেন, আবুল কাশেম বাদি হয়ে হত্যা চেষ্টা মামলায় ৭জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত রয়েছে ৮জন, নির্বাচনী কার্যালয় পুড়ানোর অভিযোগে হাজী নজরুল ইসলাম বাদি হয়ে ৫০ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ১৫জন, আবুল খায়ের বাদি হয়ে ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৫জন, জয়নাল আবেদিন বাদি হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫জন, জামাল হোসেন বাদি হয়ে ১০৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০জন ও মো.নাছির বাদি হয়ে ১৫২ জনের নাম উল্লেখপূর্বক ৪০জনকে অজ্ঞাত আসামী দেখিয়ে মামলাগুলো দায়ের করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/Election-Sagar-6-5-24.jpg

ঈদগাঁও উপজেলা নির্বাচনে চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দ্বিমুখী লড়াইয়ের আভাস

  এম আবু হেনা সাগর;ঈদগাঁও : অবশেষে বহুল প্রত্যাশিত কক্সবাজারের নবসৃষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চারজন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/