সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৫২ বছর পূর্তি উৎসব ২০ ও ২১ এপ্রিল : লোগো উম্মোচন

পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৫২ বছর পূর্তি উৎসব ২০ ও ২১ এপ্রিল : লোগো উম্মোচন

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

এসো মিলিত হয় প্রানের ক্যাম্পাসে স্লোগানে ককসবাজার সদরের পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের গৌরব এবং সাফল্যের ৫২ বছর পূর্ণমিলন উৎসব আগামী ২০ ও ২১ এপ্রিল দুদিন ব্যাপী বর্ণাঢ্য পরিসরে অনুষ্টিত হতে যাচ্ছে।এ উৎসব উপলক্ষে লোগো উম্মোচন করা হয়। অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও উদযাপন কমিটির সমন্বয়ক (সাবির্ক) খোকা জানান, সপ্তাহ ব্যাপী স্কুল প্রাঙ্গন আলোক সজ্জায় ভরপুর থাকবে, বিদ্যালয়ের দেয়ালে উৎসব আল্পনায় সজ্জিত হবে, ১৯৬৭ থেকে ২০১৮ সালের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন আড্ডায় পরিনত হবে, দুই সহশ্রাধিক শিক্ষার্থীদের জন্য ভোজনের ব্যবস্থা, স্বরণিকা প্রকাশ।

এছাড়াও প্রতিটি প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ব্যাগ, টিশার্ট, কার্ড, ক্যাপ ও কোটপিন থাকবে। ২০ লক্ষাধিক টাকার বাজেটে এ উৎসব বৃহৎ আকারে আয়োজন হবে বলেও জানান সমন্বয়ক। ১৪ মার্চ দুপুরের দিকে পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে পূর্নমিলন উৎসবের লোগো আনুষ্টানিক উম্মোচন করা হয়েছে।

এ সময় পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম, সিনিয়র শিক্ষক নুরুল আবছার, বুববুল দাশ গুপ্ত, আবুল কাসেম বিটু, আবু মুছা আনসারী, প্রাক্তন শিক্ষার্থী এম ফিরোজ উদ্দিন খোকা, বেলাল উদ্দিন, জিয়াউর রহমান কাজল, মামুন, মাইমুনার রসিদ, বদিউউল আলম, নজরুল ইসলাম, সাইফুল ইসলাম, রায়হান উদ্দিন, শাহেদুল হক, সাইমুনর রশিদ, রিদোয়ানুল ইসলাম, হানিফ, নকী, হাসনাত, আবু নোমান, জাহাঙ্গীর আলমসহ আরো অনেকে।

অন্যদের মাঝে অংশ নেন – ঈদগাঁও রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবুহেনা সাগর, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম মফি।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/