সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / “প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা ২০১৯” এর ফলাফল প্রকাশ

“প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা ২০১৯” এর ফলাফল প্রকাশ

অনুষ্ঠিত পরীক্ষার ফটো

নিজস্ব প্রতিবেদক; টেকনাফ :
সীমান্ত উপজেলা টেকনাফে ইকরা কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের ধারাবাহিক আয়োজন” প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা ২০১৯” আজ সফলভাবে সমাপ্ত হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র আবদুল্লাহ মনির এবং স্কুলের অধ্যক্ষ ফরহাদুজ্জামানের প্রত্যক্ষ তত্ত্বাবধানে, টেকনাফ সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক নুরুল ইসলামের পরিচালনায় প্রধান নিরীক্ষকের দায়িত্বে ছিলেন টেকনাফ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচ এম কামাল।

৩য় শ্রেণির শিক্ষার্থীদের জন্য আয়োজিত টেকনাফ উপজেলার বিভিন্ন স্কুল থেকে ১১৭জন শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করে। আজ সকাল সাড়ে দশটায় আরম্ভ হওয়া দুইঘন্টা ব্যাপী এই পরীক্ষা সাড়ে বারটায় শেষ হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুঃ এমদাদ হোসেন এবং সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আশীষ বোস আজকের এই পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে ৬ষ্ঠ শ্রেণির জন্যও এই ধরনের বৃত্তি চালু করার পরামর্শ দেন।

বাংলা, অংক, ইংরেজি ও সাধারণ জ্ঞান বিষয়ে ১০০ নাম্বারের নৈবিত্তিকের উপর এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। হল পরিদর্শক এবং নিরীক্ষকের ভূমিকায় থাকা লেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর আহম্মদ, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ রিদুয়ান, রেজু মগপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিরাজুল হক এবং প্রধান নিরীক্ষক এইচ এম কামালের অক্লান্ত পরিশ্রমে সন্ধ্যায় এই বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। সকলের সার্বিক সহযোগীতায় প্রতি বছরের ন্যায় এই বছরও সফলভাবে “প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা” শেষ করতে পারায় স্কুল পরিচালনা কমিটির সভাপতি আবদুল্লাহ মনির এবং স্কুলের অধ্যক্ষ ফরহাদুজ্জামান শোকরিয়া জ্ঞাপন করেছন এবং ভবিষ্যতে সকলের সহযোগীতায় এই প্রতিভা অন্বেষণ বৃত্তি পরীক্ষা ধারাবাহিকভাবে আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/02/Eidgong-Madrasha-24-2-2024.jpg

ঈদগাঁওতে বায়তুল মোকাদ্দেস জামে মসজিদ ও নূরানী মাদ্রাসার পুরস্কার বিতরণ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁওতে বায়তুল মোকাদ্দেস জামে মসজিদ ও নূরানী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/