সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিরোধী দল হুমকী ধুমকী দিয়ে বক্তব্য রাখছে, নেতাকর্মীদের সজাগ থাকতে হবে -রেজাউল করিম

বিরোধী দল হুমকী ধুমকী দিয়ে বক্তব্য রাখছে, নেতাকর্মীদের সজাগ থাকতে হবে -রেজাউল করিম

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ কৃষকলীগ, কক্সবাজার শহর শাখার আওতাধীন ১০নং ওয়ার্ডের উদ্যোগে শেখ হাসিনার কৃষি উন্নয়ন শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা রেজাউল করিম বললেন: জননেত্রী শেখ হাসিনা উৎপাদনের চালিকা শক্তি, কৃষকের জন্য আলাদা একটি আন্তরিকতা দেখান, যে কারণে কৃষককুল মনপ্রাণ দিয়ে কৃষিকে সাফল্য এনে দিয়েছে।

তিনি বললেন, ধান পাট শাক সবজি মৎস্য উৎপাদনে এশিয়ার মধ্যে অন্যতম স্থান দখল করেছে যার পেছনে অবদান কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা, তার বক্তব্যে আরো বললেন দেশ যখন সঠিক পথে এগিয়ে যাচ্ছে, জনগণ ভোটের মাধ্যমে সরকার নির্বাচনের পক্ষে এগিয়ে যাচ্ছে, তখন জনআস্থা হারিয়ে বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়া ইদানিং হুমকী ধুমকী দিয়ে বক্তব্য রাখছে। বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে। তাই তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও সজাগ থাকার আহবান জানিয়েছেন।

মঙ্গলবার শহরের হাসপাতাল সড়কস্থ একটি বহুতল ভবনের হলরুমে সংগঠনের সভাপতি তারেক মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক টিপু দাশের পরিচালনায় এক কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দীন চৌধুরী, জাতীয় কমিটির সদস্য এম.এ হাসেম, সহ-সভাপতি নুরুচ্ছফা ছিদ্দিক, শহর কৃষকলীগের সভাপতি এরশাদুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ, সাধারণ সম্পাদক দীপক দাশ, শহর কৃষকলীগের সহ-সভাপতি ছৈয়দ মাহমুদ কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সজীব দাশ, সদর উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এম.এ ফারুক, ১নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি একরামুল হক, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ আনসার, ৮নং ওয়ার্ডের সভাপতি আবু তাহের হেলালী, ১০নং ওয়ার্ডের সহ সভাপতি শফিকুল ইসলাম লিটু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ মারুফ, ১২নং ওয়ার্ডের আহবায়ক মোঃ আব্দুল্লাহ, মোঃ হামিদ, মোহাম্মদ নুরু, আকাশ, মোঃ রকি, শিমুল, রনি, রানা প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/