সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ভারুয়াখালীতে এক যুবককে কুপিয়ে হত্যা

ভারুয়াখালীতে এক যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে নবাব মিয়া নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে। নিহত নবাব মিয়া কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের বড় চৌধুরীপাড়ার মরহুম কালা মিয়ার পুত্র। ১১ই অক্টোবর মঙ্গলবার রাত দশটার দিকে ঘটনাটি ঘটেছে।

নিহত নবাব মিয়ার বড় ভাই মোস্তাক জানান, নবাব মিয়া মঙ্গলবার রাত ১০ টার দিকে পার্শ্ববর্তী বাড়ীর সালিশী বৈঠকে বসে। এসময় পরিকল্পিতভাবে শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তার উপর আক্রমণ করে এলোপাতাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে তার হাত ও পায়ের রগ কেটে দিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় দুর্বৃত্তদল। পরে গুরুতর আহত অবস্থায় থাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। রিপোর্ট লেখা পর্যন্ত কক্সবাজার সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে কক্সবাজার মডেল থানার পুলিশ অবস্থান করছে। শেষ খবর পাওয়ার জন্য তাকে কে বা কারা খুন করেছে জানা যায়নি।

নিহতের ছোট ভাই অ্যাডভোকেট শওকত বেলাল জানান, নবাব মিয়ার ৩ ছেলে ২ কন্যার জনক। তিনি কক্সবাজার জেলা এডভোকেট ক্লার্ক সমিতির সদস্য। তার বড় ভাইয়ের খুনিদের আটক করে আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন।

এদিকে নিহত নবাব মিয়া নামাজে জানাজা আজ বাদ আছর সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের বড় চৌধুরীপাড়া আবু শামা সওঃ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তার পরিবার।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/