সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মহাকাশে সিনেমার শ্যুটিং করবেন টম ক্রুজ

মহাকাশে সিনেমার শ্যুটিং করবেন টম ক্রুজ

অনলাইন ডেস্ক :
সব ধরণের অনুমতি পেলে মহাকাশে থাকার প্রশিক্ষণ নিয়ে শ্যুটিং শুরু করবেন টম ক্রুজ। আর তেমনটা হলে, রেকর্ড গড়তে চলেছেন অভিনেতা। এবার তিনি সিনেমার প্রয়োজনে যাচ্ছেন মহাকাশে। সেখানে স্পেস স্টেশনে থাকবেন তিনি। আর হেঁটে বেড়াবেন মহাকাশে, যা এখন পর্যন্ত কেউই করতে পারেননি। হলিউড অভিনেতা টম ক্রুজের সাহস সম্পর্কে সবারই জানা। সিনেমার প্রয়োজনে যত রকম দুঃসাহসিক স্টান্ট দেখানো যায় তার কোনো কিছুই বাদ দেননি এই হলিউড তারকা।

জানা গেছে, নির্মাতা ডগ লিমানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে একটি ছবিতে অভিনয় করবেন টম ক্রুজ। আন্তর্জাতিক স্পেস স্টেশনে টম ক্রুজের আসন্ন একটি চলচ্চিত্রের কিছু অংশের শ্যুটিং হবে। এ বিষয়ে অভিনেতা ও নির্মাতা ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে কথা বলেছেন। সব ঠিক থাকলে রকেটে চড়ে মহাকাশে শুটিং করতে যাবেন এ অভিনেতা। আর সব ধরনের অনুমতি পেলে মহাকাশে থাকার প্রশিক্ষণ নিয়ে শ্যুটিং শুরু করবেন এ অ্যাকশন হিরো। ধারণা করা হচ্ছে অন্য রকম এক রেকর্ড গড়তে চলেছেন তিনি।

তবে যে সিনেমার জন্য ইতিহাস গড়তে চলেছেন, সেই সিনেমার নাম এখনও জানা যায়নি। প্রযোজনা সংশ্লিষ্টরা জানায়, টম ক্রুজ এমন এক চরিত্রে অভিনয় করছেন, যিনি মনে করেন তার পক্ষেই পৃথিবীকে রক্ষা করা সম্ভব। ৬০ বছর বয়সি টম কবে নাগাদ মহাকাশে উড়ে যাবেন, তা অবশ্য এখনও জানানো হয়নি।

তবে ইতোমধ্যেই ছবির প্রস্তুতি বেশ খানিকটা এগিয়ে গিয়েছে। টম ক্রুজকে নিয়ে এই জল্পনা বাস্তবে রূপ দিতে পারলে বিজ্ঞানী বা গবেষক বাদে, এবারই প্রথম বিজ্ঞানচর্চার সঙ্গে সরাসরি যুক্ত নন এমন কোনো সাধারণ নাগরিক মহাকাশে যাওয়ার এবং আন্তর্জাতিক স্পেস স্টেশনে হাঁটাহাঁটির সুযোগ পাবেন।

সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরেই ছবির প্রাথমিক শ্যুটিং শুরু হয়ে যেতে পারে বলে। তবে আন্তর্জাতিক স্পেস স্টেশনে টম ক্রুজ কবে যাবেন, কতদিন সেখানে থাকতে হবে, কত ক্ষণের শ্যুটিং— এই সব বিষয়ে এখনো কোনো খবর পাওয়া যায়নি। তবে আগামী কয়েক মাসের মধ্যেই বিষয়টি চূড়ান্ত করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/