সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মাদক, সন্ত্রাস নির্মূলে অভিযান অব্যাহত থাকবে ‘ওসি টেকনাফ’ আপনার সাথে অনুষ্ঠানে ওসি প্রদীপ

মাদক, সন্ত্রাস নির্মূলে অভিযান অব্যাহত থাকবে ‘ওসি টেকনাফ’ আপনার সাথে অনুষ্ঠানে ওসি প্রদীপ

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

জনগণের দ্বোরগোড়ায় পৌছে যাবে পুলিশ। সারা দেশের ন্যায় “ওসি” টেকনাফ” কথা বলুন আপনার ওসির সাথে শীর্ষক উম্মুক্ত একসভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ জনতা, জনতাই পুলিশ, এই ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য এবার নতুন করে যোগ হয়েছে “ওসি টেকনাফ” আপনার সাথে আছে, এই শ্লোগানকে সামনে রেখে টেকনাফ মডেল থানা পুলিশের আয়োজনে সাধারণ জনগণকে সাথে নিয়ে মাদক পাচার ও সন্ত্রাস দমনে উন্মুক্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে (ওসি) প্রদীপ কুমার দাশ সব ধরনের অপরাধীকে সর্তক করে দিয়ে বলেছেন, আমার জীবনের বিনিময়ে হলেও টেকনাফকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবো। যারা এখনো এই পথে রয়েছেন তারা এখনো সময় থাকতে সৎপথে ফিরে এসে স্বাভাবিক জীবন-যাপন করুন। অন্যথায় কোন অপরাধীর কি পরিণতি হবে তা একমাত্র সৃষ্টিকর্তাই জানেন বলে সতর্ক করে দেন।

জানা যায়, ২৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১টায় হ্নীলা বাসষ্টেশনের মাদক অফিসে সর্বস্তরের জনসাধারণের অভিযোগের কথা শুনতে “(ওসি) টেকনাফ” কথা বলুন আপনার ওসির সাথে শীর্ষক এই উম্মুক্ত সভাটি (ওসি) প্রদীপ কুমার দাশের সভাপতিত্বেঅনুষ্টিত হয়।

হ্নীলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি নজরুল ইসলাম খোকনের পরিচালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হোয়াইক্যং পুলিশ ফাড়ির আইসি নাজমুল, এএসাই আরিফ, টেকনাফ মডেল থানার এএসআই সজীব দত্ত, হ্নীলা ইউপি মেম্বার ফরিদুল আলম, আবুল হোছন, হ্নীলা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক রেজাউল করিম, হ্নীলা ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম (আলম) প্রমুখ। এই অনুষ্ঠানে সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ-গ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে হ্নীলা-হোয়াইক্যংয়ের বিভিন্ন এলাকা থেকে আগত ভূক্তভোগী নারী-পুরুষেরা তাদের বিভিন্ন সমস্যা ও সংকটের কথা তুলে ধরে প্রতিকার কামনা করেন। উপস্থিত ওসি প্রদীপ কুমার দাশ সরাসরী এসব প্রশ্নের উত্তর দিয়ে তড়িৎ পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানে আগত ছাত্রীদের নিরাপত্তা জোরদার এবং ইভটিজিং এড়াতে পুলিশের একটি নিয়মিত ভ্রাম্যমান টহল দল চালু রাখার আশ্বাস দেন। তিনি মাদক কারবারী এবং অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীসহ যাবতীয় অপরাধীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে উপরোক্ত কথা গুলো বলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/