সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রিপোটার্স সোসাইটির নেতৃবৃন্দের দাবীর প্রেক্ষিতে ঈদগাঁওতে পবিসের সাব-জোনাল অফিসের লোডশেডিং শিডিউল প্রকাশ

রিপোটার্স সোসাইটির নেতৃবৃন্দের দাবীর প্রেক্ষিতে ঈদগাঁওতে পবিসের সাব-জোনাল অফিসের লোডশেডিং শিডিউল প্রকাশ

ছবি: সংগৃহীত

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন ঈদগাঁও সাব-জোনাল অফিসের এজিএম (ওএন্ডএম)’র সাথে রিপোটার্স সোসাইটির নেতৃবৃন্দের সাক্ষাৎকালে দাবীর প্রেক্ষিতে পবিত্র রমজান মাসে পবিস ঈদগাঁও অফিসের লোডশেডিং শিডিউল তালিকা প্রকাশ করেছে ২৩ মে।

জানা যায়, রমজান মাসে বিদ্যুৎতের সুষম লোড বন্টন নিশ্চিত করার লক্ষ্যে শিডিউল মোতাবেক অত্র অফিসের আওতাধীন ঈদগাঁও ১০ এম.ভি.এ উপকেন্দ্রের পাঁচটি ফিডারে লোড ব্যবস্থাপনার শিডিউল প্রদান করেন ঈদগাঁও সাব-জোনাল অফিসের এ.জি.এম প্রকৌশলী মাসুদুর রহমান। তালিকা সূত্র মতে, সাব-জোনাল অফিসের আওতাধীন ঈদগাঁও, জালালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর, পোকখালী, চৌফলদন্ডী, ভারুয়াখালী, ঈদগড়, বাইশারী, গর্জনিয়া এবং রশিদ নগর ইউনিয়নে আসন্ন রমজান মাসে ইফতার, তারাবীহ ও সেহরীর সময় বিদ্যুৎ সুষম লোড বন্টন করা হবে। এটি বিভিন্ন স্থানে অনুলিপিও প্রদান করা হয়।

এব্যাপারে ঈদগাঁও সাব-জোনাল অফিসের এজিএমের সাথে কথা হলে- তিনি উপরোক্ত বিষয়ে সত্যতা নিশ্চিত করেন। গত ২২ মে বিকেলে ঈদগাঁও রিপোটার্স সোসাইটির সভাপতি এম আবু হেনা সাগর, সহ সভাপতি এম শফিউল আলম আজাদ ও সাংগঠনিক সম্পাদক আশফাক উদ্দিন আরাফাতের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দরা ঈদগাঁও পবিস প্রদানের সাথে একমত বিনিময় সভা মিলিত হয়।

সভায় প্রকৌশলী মাসুদুর রহমান বলেন- বিদ্যুৎ কম পেলে ঈদগাঁও সাব-জোনাল অফিসের আওতাধীন বারটি ইউনিয়নে সমহারে বন্টনের চেষ্টা করা হবে। আর যদি চাহিদা মোতাবেক বিদ্যুৎ পেয়ে থাকে তাহলে ঈদগাঁওকে লোডশেডিং মুক্ত রাখা হবে। পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে পবিত্র রমজান মাসে ঘন ঘন লোডশেডিং বন্ধের আহবান জানানো হলে এজিএম তার জবাবে বলেন- সর্বোপরি চেষ্টা চালানো হবে পবিত্র মাসে লোডশেডিং মুক্ত রাখতে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/