সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দুর্ঘটনা-অগ্নিকাণ্ড / লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭

লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭

লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ https://coxview.com/accident-rafiq-22-5-2024-1/

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাইতং বদরটিলা নামক স্থানে পিকআপ দুর্ঘটনায় মোঃ জাহাঙ্গীর (২২) নামে একজন শ্রমিক মারা গেছে। এই ঘটনায় আরো ৭ জন আহত হয়েছে। আহতদের তৎক্ষণাৎ উদ্ধার করে চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।


আজ বুধবার সকাল ৭টা ১৫ মিনিটে ফাইতং ইউনিয়নের বদরটিলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ও আহত শ্রমিকরা চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা। তৎক্ষনাৎ তাদের পরিচয় পাওয়া যায়নি।

লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ https://coxview.com/accident-rafiq-22-5-2024-2/

শ্রমিক সর্দার বদি আলম বলেন, লামার গজালিয়া ইউনিয়নের গাইন্ধ্যা পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ঢালায় কাজে যাচ্ছিলেন তারা। গাড়িতে ১৫ জন শ্রমিক ছিল। বদরটিলা এলাকায় বড় পাহাড় উঠার পথে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়ির চাপা পড়ে মোঃ জাহাঙ্গীর (২২) নামে একজন মারা যায়। আরো ৭ জন শ্রমিক আহত হয়। আহতদের অন্য গাড়িতে করে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। তাৎক্ষণিক আহত নিতদের পরিচয় পাওয়া যায়নি।


ঘটনাস্থলে উপস্থিত ফাইতং নয়াপাড়া এলাকার সাদ্দাম হোসেন নামে একজন বলেন, পিকআপটি রাস্তার উপরে পড়ে থাকায় যোগাযোগ রয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় নিহত আহতদের উদ্ধার করা হয়।

লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ https://coxview.com/accident-rafiq-22-5-24/

দুর্ঘটনায় ১ জন নিহত ও ৭ জন আহতের বিষয়টি নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির আইসি মোঃ মফিজ বলেন, শুনামাত্র সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সুরতহাল করি। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। গাড়িটি সরিয়ে যোগাযোগ সচল করতে চেষ্টা করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল, #https://coxview.com/rafiq-11-6-2024/

স্বামীকে খুন করতে স্ত্রীর খুনি ভাড়া : অডিও ভাইরাল

স্বামীকে খুন করতে খুনি ভাড়া করার বিষয়ে অভিযুক্ত স্ত্রী হাছিনা আক্তার। খামারী ও বয়লার মুরগী ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/