সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় তিন দোকান আগুনে পুড়ে ছাই

লামায় তিন দোকান আগুনে পুড়ে ছাই

ফাইল ফটো

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানের লামার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়া বাজারে ৩টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বিদ্যুতের শর্ক সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছেন দোকান মালিক সীতারঞ্জন বড়ুয়া। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় এই ঘটনা ঘটে। ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে লামা ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ও স্থানীয়রা।

আগুনের পুড়ে যাওয়া দোকানের মালিকগণ হল, বশির আহম্মদ (ফার্ণিচার দোকান), বাবুলু (ফার্ণিচার দোকান) ও লক্ষণ নাথ (সেলুন দোকান)। প্রাথমিকভাবে তিনটি দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ ৪ লাখ ৮০ হাজার টাকা বলে জানান দোকান মালিক ও ভাড়াটিয়ারা।

সরজমিনে গিয়ে জানা যায়, দোকান বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে যায়। হঠাৎ করে দোকানে ছাদে আগুন দেখতে পেয়ে আশপাশের সবাই এগিয়ে আসে আগুন নেভানো চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফার্ণিচার দোকানদার বশির আহম্মদ তার ক্ষয়ক্ষতির পরিমাণ লক্ষাধিক টাকা, বাবুলু তার ক্ষয়ক্ষতি ৫০ হাজার, সেলুন দোকানদার লক্ষণ তার ক্ষতি ৩০ হাজার ও দোকানের মালিক সীতারঞ্জন বড়ুয়া তার ক্ষতি ৩ লাখ টাকা বলে দাবী করেন।

লামা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোজাম্মেল হক বলেন, ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫ লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে। বিদ্যুতের শর্ক শার্কিট হতে আগুনের সূত্রপাত হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/