সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় দোকান কর্মচারী খুনের ঘটনায় আটক ১ : প্রতিবাদে মানববন্ধন

লামায় দোকান কর্মচারী খুনের ঘটনায় আটক ১ : প্রতিবাদে মানববন্ধন

m - Manob bandhon - 1 (a)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের লামার দূর্গম লুলাইং এলাকা থেকে শুক্রবার দিবাগত রাত ১১টায় এক হিন্দু দোকান কর্মচারী খোকন নাথ (৩৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে রাত ১২টায় সেনাবহিনী, পুলিশ ও স্থানীয়রা মিলে একসাথে উদ্ধার অভিযান শুরু করে। ভোর রাতের দিকে লাশ নিয়ে লামা থানায় পৌছায় উদ্ধার টিম। এই ঘটনায় মিতু বিকাশ ত্রিপুরা নামে ১জন সন্দেহভাজনকে আটক করা হয়।

জানা গেছে, দূর্গম লুলাইং বাজারে দোকানের বাকীর টাকা আনতে গিয়ে ফেরার সময় দুর্বৃত্তদের হাতে খুন হয় খোকন নাথ। ফিরতে বিলম্ভ হওয়ায় খোজাখুঁজি শুরু হলে রাত ১১টায় লুলাইং সড়কের মেরাইত্তা ঝিরি থেকে তার লাশ পাওয়া যায়। সে সরই বাজারের জনৈক কালাম সওদাগরের মুদি দোকানে চাকুরী করত। সে পার্শ্ববর্তী লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার বোট অফিস নামক গ্রামের সুধাংশু নাথ এর ছেলে। খোকন নাথকে তার গোপন অঙ্গ চেপে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

খোকন নাথ এর লাশ উদ্ধার ও ১জন আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক জাহেদ নূর বলেন, শনিবার সকালে খোকন নাথের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বান্দরবানের হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ। শনিবার বেলা ১১টায় প্রেস ক্লাবের সামনে সনাতন ব্যবসায়ী ও নাগরিক সমাজের উদ্যোগে ঘটনার প্রতিবাদে মানববন্ধন করা  হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/